• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Rajib Banerjee: রাতারাতি 'রঙ বদল'! রাজীব বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পেজে দারুণ চমক, কারা গেলেন, কে রইলেন? 

Rajib Banerjee: রাতারাতি 'রঙ বদল'! রাজীব বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পেজে দারুণ চমক, কারা গেলেন, কে রইলেন? 

Rajib Banerjee রাজীব বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক চমক

Rajib Banerjee রাজীব বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক চমক

Rajib Banerjee: আনুষ্ঠানিক যোগদানের সকালেই বদলে যায় রাজীব বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পেজের রঙ ও আরও অনেক কিছু।

  • Share this:

    #কলকাতা: অবশেষে জল্পনার অবসান। দীর্ঘদিন রাজনীতি থেকে দূরে সরে থেকে রবিবারই ঘর ওয়াপসি হয়েছে রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা প্রাক্তন বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee)। গতকালই আগরতলায় তিনি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের  (Rajib Banerjee) হাত ধরে ঘাসফুল শিবিরে যোগ দেন। তবে এই যোগদান পর্ব বাংলার বদলে ত্রিপুরায় হওয়ায় প্রশ্ন উঠেছে রাজনৈতিক মহলে। তারও উত্তর দিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়  (Rajib Banerjee)। এদিকে গতকাল আনুষ্ঠানিক যোগদানের সকালেই বদলে যায় প্রাক্তন তৃণমূলীর ফেসবুক পেজের রঙ ও আরও অনেক কিছু।

    আরও পড়ুন: 'নাম বলতে পারব না...', 'চার্টাড ফ্লাইট' নিয়ে বিস্ফোরক রাজীব বন্দ্যোপাধ্যায়! তৃণমূলে ফিরেই যা বললেন...

    যদিও রাজীব বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, "আমি কালার নিয়ে ভাবি না। আমি সব ধরণের পোষাকও পরি। আজ সবুজ পড়লাম মানে এটা নয় যে, আমি টিএমসিতে ফিরছি বলে।" রাজ্যের মাটিতে নয়, ভিনরাজ্যে এসে তৃণমূলের ঘরে ফিরেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়  (Rajib Banerjee)। এই প্রসঙ্গে রাজীব বলেন, "আমাকে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ওনার হাত ধরেই আমাকে যোগ দেওয়াবেন তাই ত্রিপুরায় আসা। তৃণমূল এখন সর্বভারতীয় দল। তাই ত্রিপুরাতে যোগ দিলে আমার আপত্তি কোথায়।"

    এদিকে রবিবার সকালেই বদলে যায় রাজীব বন্দ্যোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ার সেই পেজ যেখান থেকে একদিন ফেসবুক লাইভ করে তৃণমূল ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন প্রাক্তন তৃণমূল বিধায়ক ও মন্ত্রী। প্রসঙ্গত, কিছুদিন আগেই ফেসবুকে কভার ছবি বদলে দিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। সেখানে ওনার ছবি ও তার সঙ্গে লেখা রয়েছে ‘মানুষের সাথে মানুষের পাশে।” তবে রবিবার সকালেই দেখা যায় এবার বদলে গিয়েছে ওনার কভার পেজের ব্যাকগ্রাউন্ড রঙ-ও। হালকা গেরুয়া থেকে রঙ হল নীল। পাশাপাশি ওনার ফেসবুক প্রোফাইলে বিজেপির কোনও সভা বা নেতাদের ছবি এদিন আর দেখা যায়নি। তবে ফেসবুক প্রোফাইলে শুধুমাত্র বীর সাভারকারের ছবি পাওয়া গিয়েছে।

    আরও পড়ুন:প্রকাশ্যে-গোপনে ত্রিপুরায় ঘর গোছাচ্ছে তৃণমূল! কলকাতার কৌশলেই আগরতলা জয়ের লক্ষ্য

    গত ২ মে রাজ্যের বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই বিজেপির সঙ্গে দূরত্ব বাড়িয়ে চলেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়ের। এমনকি বিজেপি ছাড়ার আগেই তিনি বিজেপি নেতৃত্ব এবং শুভেন্দু অধিকারী তুলোধোনা করে সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করে গিয়েছেন। পাশাপাশি ওনাকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসাও করতে দেখা গিয়েছে। তখন থেকেই গুঞ্জন উঠেছিল যে, রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতে পারেন।

    অন্যদিকে, বিজেপি শিবিরও সম্ভবত আঁচ পেয়েই রাজীব বন্দ্যোপাধ্যায়কে দলে রাখার জন্য কেন্দ্রীয় কমিটিতে মাস খানেক আগেই পদ দিয়েছিল। কিন্তু পদ পেলেও যে তিনি বিজেপিতে আর থাকছেন না, সেটা আগেই বুঝিয়ে দিয়েছিলেন। আর ওনাকে পদ দেওয়া নিয়ে অনেক প্রশ্নও উঠেছিল।

    Published by:Sanjukta Sarkar
    First published: