• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Anubrata Kalyan and Anupam On Rajib: উছ্বসিত অনুব্রত! বিস্ফোরক কল্যাণ! রাজীব তৃণমূলে ফিরতেই 'সতীর্থ'কে যা 'আখ্যা' দিলেন অনুপম হাজরা...

Anubrata Kalyan and Anupam On Rajib: উছ্বসিত অনুব্রত! বিস্ফোরক কল্যাণ! রাজীব তৃণমূলে ফিরতেই 'সতীর্থ'কে যা 'আখ্যা' দিলেন অনুপম হাজরা...

রাজীব প্রত্যাবর্তনে যা বললেন কল্যাণ, অনুব্রত, অনুপমরা

রাজীব প্রত্যাবর্তনে যা বললেন কল্যাণ, অনুব্রত, অনুপমরা

Anubrata Mandal Kalyan Banerjee and Anupam Hazra On Rajib Banerjee: অবশেষে ঘর ওয়াপসি। রাজীব বন্দ্যোপাধ্যায়ের প্রত্যাবর্তনে কেউ খুশি কেউ চড়ালেন পারদ।

  • Share this:

    #আগরতলা : আগরতলার মাটিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) হাত ধরে রবিবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলে (Trinamool Congress) ফিরলেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। একুশের বিধানসভা নির্বাচনের পূর্বে বিজেপিতে গিয়ে পরাজিত হওয়ার পর দলের সঙ্গে দূরত্ব বাড়িয়ে, জল্পনা বাড়িয়েছিলেন আগেই। অবশেষে ঘর ওয়াপসি হল রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Anubrata Kalyan and Anupam On Rajib)।

    এই প্রত্যাবর্তনে বেশ আনন্দিত দেখা গেল তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal Kalyan Banerjee and Anupam Hazra On Rajib Banerjee)। তিনি বলেন, ‘শুভ বুদ্ধির উদয় হয়ে ভালো হয়েছে। খুবই ভালো ছেলে রাজীব (Anubrata Mandal Kalyan Banerjee and Anupam Hazra On Rajib Banerjee)। মিটিং-এ গেলে কথা হয়, আমাকে ভালো বলে, আর আমি ওকে বলি। রাজনীতিতে শেষ বলে কিছু হয় না। এখানে দু পা এগোলে, দশ পা পিছোনোও যায়’।

    আরও পড়ুন: 'নাম বলতে পারব না...', 'চার্টাড ফ্লাইট' নিয়ে বিস্ফোরক রাজীব বন্দ্যোপাধ্যায়! তৃণমূলে ফিরেই যা বললেন...

    তবে ঘাসফুল শিবিরে যে সবাই খুশি তেমনটাও নয়, রাজীব বন্দ্যোপাধ্যায়ের 'ঘর ওয়াপসি' নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Anubrata Mandal Kalyan Banerjee and Anupam Hazra On Rajib Banerjee)। তিনি বলেন, ‘নির্বাচনের সময় ডোমজুড়ের এক সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, দুবাইয়ে টাকার লেনদেন চলছে রাজীব বন্দ্যোপাধ্যায়ের। এমনকি গড়িয়াহাটে তাঁর নাকি ৩-৪ টি বাড়িও রয়েছে। তবে বুঝতে পারছি না এরকম একটা টপ টু বটম কোরাপটেড লোককে কেন দলে ফিরিয়ে নেওয়া হল?’

    অন্যদিকে, রাজীবের তৃণমূলে ফিরে যাওয়া নিয়ে কটাক্ষ করলেন একসময়কার তৃণমূল ছেড়ে বিজেপি যাওয়া এবং বর্তমানের বিজেপির অন্যতম সর্ব ভারতীয় সম্পাদক অনুপম হাজরা (Anubrata Mandal Kalyan Banerjee and Anupam Hazra On Rajib Banerjee)। তিনি বলেন, ‘অনেক দিন ধরে চেষ্টা করেও এন্ট্রি নিতে পারছিল না। পশ্চিমবঙ্গে হচ্ছিল না বলে, ত্রিপুরা যেত হল ওকে। এটা তো জানাই ছিল, এ সমস্ত নতুন কিছু না’।

    আরও পড়ুন: ত্রিপুরা ভোটের রণভেরী অভিষেকের গলায়, মমতার যাত্রার দিনক্ষণ স্থির হয়ে গেল আজই

    তিনি (Anubrata Mandal Kalyan Banerjee and Anupam Hazra On Rajib Banerjee) আরও বলেন, ‘বিধানসভা থেকে বেরোনর সময় ও কান্নাকাটি করেছিল। রীতিমত জামাই আদর করে দলে রাখা হয়েছিল রাজীবকে। তবে ওঁকে এতদিন ধরে বিজেপিতে আদর যত্ন করে রাখার জন্য খারাপ লাগছে। নিচুতলার কর্মীরা বিরক্ত, বীতশ্রদ্ধ ওঁকে নিয়ে। দল থেকে পাপ যত তাড়াতাড়ি বিদায় হয়, তত ভালো’।

    Published by:Sanjukta Sarkar
    First published: