হোম /খবর /মেদিনীপুর /
দিঘার সমুদ্র থেকে উদ্ধার রক্তাক্ত আহত ব্যক্তি, এলাকায় চাঞ্চল্য

Digha: দিঘার সমুদ্র থেকে উদ্ধার রক্তাক্ত আহত ব্যক্তি, এলাকায় চাঞ্চল্য

Digha: নুলিয়ারাই প্রথমে দেখতে পায় পাথরের খাঁজে বেহুঁশ হয়ে পড়ে আছেন এক ব্যক্তি। রক্তারক্তি অবস্থায় পড়ে থাকতে দেখে তড়িঘড়ি সৈকত থেকে তাঁকে উদ্ধার করা হয়।

  • Last Updated :
  • Share this:

#দিঘা: দিঘার সমুদ্র সৈকত থেকে উদ্ধার করা হল রক্তাক্ত এবং বেহুঁশ অবস্থায় পড়ে থাকা এক পর্যটককে। আহত ওই পর্যটককে দিঘা হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। নিউ দিঘার মেরিনা সমুদ্র স্নান ঘাট থেকে উদ্ধার হন তিনি। তবে ওই ব্যক্তির পরিচয় জানা যায় নি।

পুলিশের প্রাথমিক ধারণা, অতিরিক্ত মদ্যপান করে সমুদ্র স্নান করতে নেমেছিলেন তিনি। তখনই পাথরের খাঁজে পড়ে গিয়ে অচৈতন্য হয়ে যান ওই ব্যক্তি। ব্যক্তির বয়স চল্লিশের আশপাশে। অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

জানা গিয়েছে, নুলিয়ারাই প্রথমে দেখতে পায় পাথরের খাঁজে বেহুঁশ হয়ে পড়ে আছেন এক ব্যক্তি। রক্তারক্তি অবস্থায় পড়ে থাকতে দেখে তড়িঘড়ি সৈকত থেকে তাঁকে উদ্ধার করা হয়। তার পরে দিঘা রাজ্য সাধারণ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানান রক্তক্ষরণ অনেকটা হয়েছে। এছাড়া মাথায় এবং বুকে গুরুতর চো‌ট রয়েছে। চিকিৎসা চলছে তাঁর।

অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে দিঘা এবং মোহনা থানার পুলিশ। কিন্তু কী ভাবে এত মদ্যপ অবস্থায় ওই ব্যক্তি কীভাবে দিঘার সমুদ্রে স্নান করতে নামলেন, তা নিয়ে প্রশ্ন ওঠে। ব্যক্তিতে ওই অবস্থায় উদ্ধার করার পরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। মহামারীতে পর্যটন খুবই ক্ষতিগ্রস্ত হয়েছে। আবার দিঘায় যাওয়া শুরু করেছে মানুষ। কিন্তু এরই মধ্যে এরকম দুর্ঘটনা ঘটতে থাকলে তা দিঘার পর্যটনে প্রভাব ফেলতে পারে, এই চিন্তায় রয়েছেন দিঘার মানুষ।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Digha