• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • MIDNAPORE DIGHA ACCIDENT BETWEEN A PASSENGER BUS AND CAR CARRYING ALCOHOL BOTTLE CREATES TENSION IN DIGHA SWD

Digha: মদ বোঝাই গাড়ির সঙ্গে দিঘাগামী বাসের ধাক্কায় জখম মানুষ! রাস্তায় গড়াগড়ি খাওয়া বোতল ঘিরে তুমুল হইচই

Digha: দিঘাগামী বাসের সঙ্গে আবগারি দফতরের মদ ভর্তি গাড়ির মুখোমুখি ধাক্কা লাগলে দুর্ঘটনাটি ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

Digha: দিঘাগামী বাসের সঙ্গে আবগারি দফতরের মদ ভর্তি গাড়ির মুখোমুখি ধাক্কা লাগলে দুর্ঘটনাটি ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

  • Share this:

#দিঘা: বড়সড় দুর্ঘটনা দিঘা রোডে (Digha)। যাত্রীবোঝাই বাসের সঙ্গে ধাক্কা খেল মদ বোঝাই গাড়ি। দুটি গাড়ি মুখোমুখি ধাক্কা লাগায় জখম হন দুটি গাড়িরই চালক। এছাড়া আরও তিন জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে দিঘা-নন্দকুমার জাতীয় সড়কের উপরে। ১১৬-বি জাতীয় সড়কের চণ্ডীপুরে দুর্ঘটনাটি ঘটেছে।

দিঘাগামী বাসের সঙ্গে আবগারি দফতরের মদ ভর্তি গাড়ির মুখোমুখি ধাক্কা লাগলে দুর্ঘটনাটি ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। জানা গিয়েছে, বাসটি দিঘার দিকে যাচ্ছিল। অন্যদিক থেকে আবগারি দফতরের গাড়িটি নন্দকুমারের দিকে আসছিল। সেই সময়েই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ধাক্কা মারে ছোট গাড়িটিকে। চালক সহ আহত হয়েছেন ৫ জন। ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

ঘটনার জেরে অবরুদ্ধ হয়ে পড়ে ১১৬- বি জাতীয় সড়ক। চণ্ডীপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি মোকাবিলার কাজে হাত লাগিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় চালক সহ সব আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। অন্যদিকে মদ বোঝাই গাড়ির সঙ্গে বাসের ধাক্কা লাগায় রাস্তায় ছড়িয়ে পড়ে মদের বোতল। রাস্তায় মদের বোতল ছড়িয়ে পড়ায় তা নিয়েও হইচই লেগে যায়। সেই পরিস্থিতি সামলাতেও পুলিশ প্রশাসনকে বেগ পেতে হয়।

আরও পড়ুন-নিম্নচাপ আরও ঘনীভূত হচ্ছে!‍ বাংলার কোথায় কোথায় ভারী বৃষ্টির সতর্কতা

সকাল থেকেই খবরের কেন্দ্রে রয়েছে দিঘা। বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপের জেরে জারি হয়েছে সতর্কতা। সমুদ্রে মৎস্যজীবীদের যাওয়ার উপরেও জারি হয়েছে নিষেধাজ্ঞা। গভীর নিম্নচাপের কারণে মঙ্গলবার পর্যন্ত পর্যটকদের সমুদ্রে নামতে নিষেধাজ্ঞা জারি হয়েছে পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের তরফ থেকে। কিন্তু সেই নিষেধাজ্ঞার তোয়াক্কা না করেই সমুদ্রে নামলেন পর্যটকরা। সূত্রের খবর সকাল হতেই বেশ কিছু পর্যটক সমুদ্রে নামেন। তখনও বৃষ্টি পড়ছিল। আকাশ মেঘলা ছিল ও ঝোড়ো হাওয়াও ছিল। অবশেষে বেলা বাড়তেই প্রশাসনের নজরদারিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

আরও পড়ুন- রাজ্যজুড়ে রক্ত সংকট! করোনাকালে রক্তদান শিবিরে অনীহা, চূড়ান্ত সমস্যায় থ্যালাসেমিয়া রোগীরা...

Published by:Swaralipi Dasgupta
First published: