Home /News /south-bengal /
Fire at Bardhaman Medical Collage|| বর্ধমান মেডিক্যাল কলেজের করোনা বিভাগে অগ্নিকাণ্ড, পুড়ে মর্মান্তিক মৃত্যু রোগীর

Fire at Bardhaman Medical Collage|| বর্ধমান মেডিক্যাল কলেজের করোনা বিভাগে অগ্নিকাণ্ড, পুড়ে মর্মান্তিক মৃত্যু রোগীর

Major fire at bardhaman medical collage: শনিবার বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের রাধারানী বিল্ডিংয়ের কোভিড ওয়ার্ডে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে পুড়ে এক রোগীর মৃত্যু হয়েছে।

  • Share this:

#বর্ধমান: ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। শনিবার বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের রাধারানী বিল্ডিং এর কোভিড ওয়ার্ডে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে পুড়ে এক রোগীর মৃত্যু হয়েছে। বাকি রোগীদের অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্কিত অন্যান্য রোগী ও তাদের আত্মীয় পরিজনরা।

শনিবার ভোর চারটে নাগাদ এই আগুন লাগার ঘটনা ঘটে। বর্ধমান মেডিক্যালের রাধারানী বিল্ডিংয়ের ছ'নম্বর ওয়ার্ডে একটি ঘরে তখন চার জন রোগী ছিল। তারাই প্রথম আগুন দেখতে পান। খবর দেন বাইরে থাকা আত্মীয়-পরিজনদের। এক রোগীর আত্মীয় জানান, আগুন লাগার খবর পেয়ে কী করব তা ভেবে উঠতে পারছিলাম না। কারণ ওয়ার্ডে রোগীর আত্মীয় পরিজনদের থাকতে দেওয়া হয় না। সেই খবর পেয়ে আমরা নাইটগার্ডকে ঘুম থেকে তুলি। অন্যান্য কর্মীদের খবর দেওয়া হয়। ততক্ষণে আগুন ভয়াবহ আকার ধারণ করেছে।

আরও পড়ুন: জাতীয় সড়কে সিগন্যাল না মানায় থামতে বলেছিলেন বাইক আরোহীকে, ফল হল মর্মান্তিক!

এরপর হাসপাতালের কর্মী ও রোগীর আত্মীয় পরিজনরা আগুন নেভানোর কাজ শুরু করেন। খবর দেওয়া হয় দমকলে। দমকল আসার আগেই একটি বেড ও তাতে থাকা রোগী পুরোপুরি ভস্মীভূত হয়ে যান। বাকি রোগীদের সেখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল অধ্যক্ষ প্রবীর সেনগুপ্ত সহ অন্যান্যরা। কি কারনে এত বড় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: কু-প্রস্তাবে রাজি হননি গৃহবধূ, ঘরে ঢুকে মুখে অ্যাসিড ছুঁড়ল যুবক

অগ্নিকাণ্ডের খবর পেয়ে হাসপাতালে ভিড় জমান অন্যান্য রোগীর আত্মীয় পরিজনরা। তাঁরা বলছেন, এই ঘটনায় আমরা আতঙ্কিত। হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে হাজার খানেক রোগী ভর্তি থাকেন। আবার যে এই ঘটনা ঘটবে না তার নিশ্চয়তা কোথায়? বর্ধমান মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রবীর সেনগুপ্ত বলেন, কেন এই ধরণের ঘটনা ঘটলো তা খতিয়ে দেখা হচ্ছে। কিভাবে এই ঘটনা ঘটল তার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন মৃত রোগীর পরিবার।

Saradindu Ghosh

Published by:Shubhagata Dey
First published:

Tags: Coronavirus, East Bardhaman, Fire Incident

পরবর্তী খবর