Home /News /south-bengal /
West Bengal Crime News|| কু-প্রস্তাবে রাজি হননি গৃহবধূ, ঘরে ঢুকে মুখে অ্যাসিড ছুঁড়ল যুবক

West Bengal Crime News|| কু-প্রস্তাবে রাজি হননি গৃহবধূ, ঘরে ঢুকে মুখে অ্যাসিড ছুঁড়ল যুবক

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Acid Attack at bagda: কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর মুখে অ্যাসিড হামলার অভিযোগে গ্রেফতার যুবক। উত্তর ২৪ পরগনার বাগদার সিন্দ্রানী এলাকার ঘটনা।

  • Share this:

    #বাগদা: কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর মুখে অ্যাসিড হামলার অভিযোগে গ্রেফতার যুবক। উত্তর ২৪ পরগনার বাগদার সিন্দ্রানী এলাকায় পরিচিত এক যুবক, এক গৃহবধূকে অশালীন প্রস্তাব দেয়। তাতে রাজি হননি ওই গৃহবধূ। সব চেষ্টা হলে ব্যর্থ হলে শেষে মহিলার বাড়িতে চড়াও হয়ে তাঁকে অ্যাসিড ছুঁড়ে মারে ওই যুবক। অভিযোগ অ্যাসিডে গৃহবধূ এবং তার দু'বছরের সন্তান আহত হয়েছে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আজ গ্রেফতার করে বাগদা থানার পুলিশ ।

    পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম বাপি বিশ্বাস। বাড়ি বনগাঁ থানার বোচাখালি এলাকায়। বাপি ওই মহিলার পূর্ব পরিচিত। ২৩ জানুয়ারি সন্ধ্যায় অ্যাসিড দিয়ে ওই গৃহবধূর উপর হামলা করে বাপি। আহত অবস্থায় ওই গৃহবধূ বনগাঁ মহাকুমা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন চারদিন। তারপর ২৭ জানুয়ারি বাড়ি ফিরে, সেদিন বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

    আরও পড়ুন: বিরল অস্ত্রোপচার একেবারে সফল, নজির গড়লেন নয়াগ্রাম হাসপাতালের ডাক্তারবাবুরা

    পুলিশ অভিযোগ পেয়ে শুক্রবারই অভিযুক্তকে গ্রেফতার করে। এ দিন তাতে বনগাঁ মহকুমা আদালতে পেশ করা হলে বিচারক অভিযুক্তকে চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

    Aniruddha Kirtania

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Acid Attack, Crime News

    পরবর্তী খবর