Home /News /south-bengal /
Howrah Road Accident|| জাতীয় সড়কে সিগন্যাল না মানায় থামতে বলেছিলেন বাইক আরোহীকে, ফল হল মর্মান্তিক!

Howrah Road Accident|| জাতীয় সড়কে সিগন্যাল না মানায় থামতে বলেছিলেন বাইক আরোহীকে, ফল হল মর্মান্তিক!

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Mejor Road accidnt in howrah, one died: কর্তব্যরত অবস্থায় বাইকের ধাক্কায় মৃত্যু হল এক পুলিশ কর্মীর। মৃতের নাম বাবলু মন্ডল (৫০)। তিনি পেশায় ট্রাফিক কনস্টেবল।

  • Share this:

    #হাওড়া: কর্তব্যরত অবস্থায় বাইকের ধাক্কায় মৃত্যু হল এক পুলিশ কর্মীর। মৃতের নাম বাবলু মন্ডল (৫০)। তিনি পেশায় ট্রাফিক কনস্টেবল। শুক্রবার সকালে ১৬ নম্বর জাতীয় সড়কের ধারে রাণীহাটি মোড়ে তিনি ডিউটি করছিলেন। সেই সময়ে দ্রুতগামী একটি বাইক সজোরে তাঁকে ধাক্কা মারে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, রক্তাক্ত অবস্থায় প্রথমে ট্রাফিক কনস্টেবল আহত বাবলু মন্ডলকে প্রথমে গাববেড়িয়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে তাঁকে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে। এ দিন সন্ধ্যায় সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এই ঘটনায় একটি মামলা দায়ের করে তদন্ত করছে পুলিশ। চলছে ঘাতক বাইক ও চালকের সন্ধান। আশেপাশের এলাকায় চালকের খোঁজ করা ছাড়াও রাস্তার ধারে সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

    আরও পড়ুন: রাতের কলকাতায় আতঙ্ক! বাইপাসে মূক-বধির তরুণীকে গাড়িতে তুলে ধর্ষণের অভিযোগ

    পুলিশ  সূত্রে জানা গিয়েছে, এ দিন যখন বাবু মন্ডল ডিউটি করছিলেন তখন সিগন্যাল না থাকা সত্ত্বেও একটি বাইক উলুবেড়িয়ার দিকে যাচ্ছিল। বাইকটিকে হাত দেখিয়ে থামতে বলেন বাবলু। অভিযোগ, বাইকটি না থেমে এগিয়ে যেতে চাইলে ওই কনস্টেবল এগিয়ে যান এবং তখনই ধাক্কা লাগে। ছিটকে পড়েন বাবলু মন্ডল। মাথায় গুরুতর আঘাত লাগে তাঁর। বেগতিক বুঝে চালক না থেমে জোরে বাইক চালিয়ে উলুবেড়িয়ার দিকে চলে যায়। স্থানীয় এবং ওই জায়গায় কর্তব্যরত অন্যান্য পুলিশ কর্মীরা বাবলুকে তুলে হাসপাতালে নিয়ে যান। ঘটনার জেরে ওই এলাকায় গাড়ি চলাচলে সাময়িক সমস্যা তৈরি হলেও পরে পরিস্থিতি আবার স্বাভাবিক হয়।

    Debasish Chakraborty

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Howrah, Road Accident

    পরবর্তী খবর