Home /News /south-bengal /
ATM Fraud: এটিএমে ভয়াবহ জালিয়াতির শিকার, ৬৮ হাজার খোয়ালেন প্রৌঢ়!

ATM Fraud: এটিএমে ভয়াবহ জালিয়াতির শিকার, ৬৮ হাজার খোয়ালেন প্রৌঢ়!

ATM Fraud

ATM Fraud

শুধু এটিএম থেকে নগদ টাকা তোলা নয়, তাঁর এটিএম কার্ড ব্যবহার করে প্রায় পঞ্চাশ হাজার টাকার সোনার গয়নাও কিনেছে অভিযুক্ত। (ATM Fraud)

  • Share this:

    #দক্ষিণ ২৪ পরগনা: এটিএম জালিয়াতির শিকার হয়ে এবার ৬৮ হাজার টাকা খোয়া গেল এক প্রৌঢ়ের। শুধু এটিএম থেকে নগদ টাকা তোলা নয়, তাঁর এটিএম কার্ড ব্যবহার করে প্রায় পঞ্চাশ হাজার টাকার সোনার গয়নাও কিনেছে অভিযুক্ত। (ATM Fraud)

    ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। প্রতারিত প্রৌঢ়ের নাম অনুপ শিকদার। তিনি ক্যানিং বাজারের স্টেট ব্যাঙ্কের একটি এটিএম থেকে গত শুক্রবার টাকা তুলতে যান। কিন্তু মেশিনে কিছু সমস্যা থাকায় তিনি টাকা তুলতে পারছিলেন না।

    আরও পড়ুন: 'কোনও তোলাবাজি চলবে না, কে কত বড় গুন্ডা আছে দেখে নেব!', দাবাং বর্ধমানের এসপি

    সেই সময় অজ্ঞাতপরিচয় এক যুবক এসে তাঁকে সাহায্যের হাত বাড়িয়ে দেন। আর সেই সুযোগেই অনুপ বাবুর এটিএম কার্ডটা পাল্টে নেন অভিযুক্ত। বিষয়টি টের পাননি তিনি। আর এরপরেই প্রথমে নগদে ২০ হাজার টাকা এটিএম থেকে তুলে নেয় অভিযুক্ত।

    আরও পড়ুন: ওরাকল স্পিকস ১৯ জুন: দেখুন ভাগ্যফল, জানুন আজ কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য

    পরে জয়নগর এলাকার একটি সোনার দোকান থেকে প্রায় ৪৮ হাজার টাকার সোনার গহনা কেনে সে। এরপরই ব্যাঙ্কে গিয়ে এটিএমটি ব্লক করেন অনুপ বাবু। গোটা ঘটনার কথা জানিয়ে ক্যানিং থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হলেও অভিযুক্ত এখনও অধরা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: ATM Fraud, South 24 Pargana news

    পরবর্তী খবর