Home /News /south-bengal /
Bardhaman News: 'কোনও তোলাবাজি চলবে না, কে কত বড় গুন্ডা আছে দেখে নেব!', দাবাং বর্ধমানের এসপি

Bardhaman News: 'কোনও তোলাবাজি চলবে না, কে কত বড় গুন্ডা আছে দেখে নেব!', দাবাং বর্ধমানের এসপি

Bardhaman News

Bardhaman News

ঠিক কোথায় কেন এমন কথা বললেন পূর্ব বর্ধমানের জেলা পুলিশ সুপার? (Bardhaman News)

  • Share this:

#বর্ধমান: বর্ধমানে 'দাবাং' এস পি!' কোনও তোলাবাজি চলবে না, কে কত বড় গুন্ডা আছে দেখে নিতে চাই'। বর্ধমানে প্রকাশ্য সভায় বললেন জেলা পুলিশ সুপার কামনাশিস সেন। জেলা পুলিশ সুপারের মন্তব্যে চাঞ্চল্য। ঠিক কোথায় কেন এমন কথা বললেন পূর্ব বর্ধমানের জেলা পুলিশ সুপার? (Bardhaman News)

শনিবার বর্ধমানের সংস্কৃতি লোকমঞ্চে টোটো চালকদের নিয়ে এক সভার আয়োজন করেছিল জেলা প্রশাসন। সেই সভাপতি এই  মন্তব্য করেন পূর্ব বর্ধমানের জেলা পুলিশ সুপার কামনাশিস সেন। পুলিশ সুপারের এই মন্তব্যের পর টোটো  চালকদের মধ্যে হাততালির ধুম পড়ে যায়। সংস্কৃতি লোকমঞ্চে টোটো চালকদের নিয়ে আয়োজিত সভায় বিধায়ক, জেলা প্রশাসনের আধিকারিকদের উপস্থিতিতে তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, 'কোনও তোলাবাজি চলবে না। বার বার বললাম। আমি দেখতে চাইছি বর্ধমান শহরে কে কত বড়  গুন্ডা আছে। স্টেশনের বাইরে কেউ মনে হয় তোলাবাজি করে। এক পয়সাও কাউকে দেবেন না। কীসের জন্য তোলাবাজি দেবেন?'

আরও পড়ুন: অপেক্ষার অবসান, রণবীর-আলিয়ার অনস্ক্রিন চুম্বন থেকে দুরন্ত VFX! জমজমাট ব্রহ্মাস্ত্র ট্রেলার

পাশাপাশি তিনি আরও বলেন, 'স্টেশন বাজারই হোক আর তেলিপুকুরই হোক, কোথাও তোলাবাজি চলবে না। এরপর কেউ তোলাবাজি করলে আমার অফিসে এসে সরাসরি আমাকে বলবেন।' বর্ধমান সংস্কৃতি লোকমঞ্চে টোটো চালকদের নিয়ে সভায় কোথাও কোনও টাকা দেবেন না বলে মন্তব্য করেন বিধায়ক খোকন দাস। এরপরই তোলাবাজি নিয়ে সুর চড়ান জেলা পুলিশ সুপার।

আরও পড়ুন: আমির খানের 'মন' থেকে 'কপিল শর্মা শো', চিনতে পারছেন এই অভিনেত্রীকে?

রেল স্টেশন ও তেলিপুকুরে টোটো পিছু টাকা নেওয়া হয় বলে অভিযোগ। বর্ধমান রেল স্টেশন চত্বরে প্রতিদিন টোটো পিছু দশ টাকা করে নেওয়া হয় বলে অভিযোগ। টোটো ওয়েলফেয়ারের নামে সেই টাকা এলাকার প্রভাবশালী নেতার পকেটে যায় বলে অভিযোগ। শনিবার বর্ধমান শহরে টোটো চলাচলে শৃঙ্খলা ফেরাতে সংস্কৃতি লোকমঞ্চে এক সভার আয়োজন করা হয়। সেই সভায় টোটো চালকদের ডাকা হয়েছিল। উপস্থিত ছিলেন জেলা প্রশাসন ও জেলা পুলিশের আধিকারিকরা। ছিলেন পরিবহণ দফতরের আধিকারিকরা  সেখানে বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস টোটো চালকদের উদ্দেশ্যে বলেন, কোথাও কোনও টাকা দেবেন না। এরপরই বক্তব্য রাখতে গিয়ে তোলাবাজি প্রসঙ্গে সুর চড়ান জেলা পুলিশ সুপার।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bardhaman, Bardhaman police

পরবর্তী খবর