Home /News /entertainment /
Brahmastra Trailer: অপেক্ষার অবসান, রণবীর-আলিয়ার অনস্ক্রিন চুম্বন থেকে দুরন্ত VFX! জমজমাট ব্রহ্মাস্ত্র ট্রেলার

Brahmastra Trailer: অপেক্ষার অবসান, রণবীর-আলিয়ার অনস্ক্রিন চুম্বন থেকে দুরন্ত VFX! জমজমাট ব্রহ্মাস্ত্র ট্রেলার

Brahmastra Trailer

Brahmastra Trailer

সঙ্গে অসাধারণ ভিএফএক্স-এর মিশেলে ট্রেলারেই বাজিমাত করেছে ব্রহ্মাস্ত্র। এটি পরিচালকের কথায় তাঁর তৈরি ম্যাগনাম ওপাস। (Brahmastra Trailer)

  • Share this:

    #মুম্বই: চার বছর পর পর্দায় ফিরছেন রণবীর কাপুর। তাও আবার স্ত্রী-অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে প্রথমবার অনস্ক্রিন জুটি হয়ে। বুধবার মুক্তি পেল অয়ন মুখোপাধ্যায়ের পরিচালিত ছবি 'ব্রহ্মাস্ত্র'-র ট্রেলার। এই ছবিতে দেখা যাবে ভারতীয় পুরাণের সঙ্গে আধুনিক কল্পকাহিনির এক অভিনব মিেস। সঙ্গে অসাধারণ ভিএফএক্স-এর মিশেলে ট্রেলারেই বাজিমাত করেছে ব্রহ্মাস্ত্র। এটি পরিচালকের কথায় তাঁর তৈরি ম্যাগনাম ওপাস। (Brahmastra Trailer)

    ব্রহ্মাস্ত্র পার্ট ১-এর নাম শিব। ব্রহ্মাস্ত্রকে যাকে অনেকে লর্ড অফ দ্য রিংসের মতো ফ্যান্টাসি মহাকাব্যগুলির ভারতীয় ভার্সনবলে অভিহিত করছে। ছবিটির ভিজ্যুয়াল এফেক্ট কেমন হবে তা নিয়ে অনেক উত্তেজনা ছড়িয়েছে। ট্রেলারের ঝলকেই রয়েছে লার্জার দ্যান লাইফ-এর স্বাদ, গল্পের শুরু থেকে শেষ রোমাঞ্চ-কল্পনা-অ্যাকশন-প্রেমের দারুণ মিশেল যা দর্শকের মন জয় করবেই। দীর্ঘ সময় ধরে এই ছবির মুক্তি পিছনোর পর অবশেষে আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

    আরও পড়ুন: মৃত্যুর ২ বছর পরেও সুশান্তের স্মৃতি অমলিন, ভক্তরা চাইছেন বিচার

    আরও পড়ুন: ভাই সুশান্তের স্মৃতিতে আবেগঘন বার্তা শ্বেতার, করলেন একটি অনুরোধ!

    ২ মিনিট ৫০ সেকেন্ড দীর্ঘ এই ছবির ট্রেলারের প্রতিটা ফ্রেম বলে দিচ্ছে এই ছবি তৈরির জন্য প্রচুর টাকা খরচ করেছেন করণ জোহর, অপূর্ব মেহতারা। তার সঙ্গে দ্বিগুণ উত্তেজনা রণবীর কাপুর ও আলিয়া ভাটকে প্রথমবার স্ক্রিনে দেখা যাবে। ট্রেলারেই রয়েছে তাঁদের প্রথম অনস্ক্রিন চুম্বনের দৃশ্য, যা ইতিমধ্যেই দর্শকের মন জয় করেছে।

    ছবির ট্রেলার জুড়ে রয়েছে অমিতাভ বচ্চনের ভয়েস ওভার। তিনি জানান, বায়ু, জল, আকাশ, ক্ষিতি, অগ্নি-'পঞ্চত্ব' যাবতীয় শক্তি লুকানো আছে অস্ত্রের মধ্যে। আর সেই সব অস্ত্রের মধ্যে সবচেয়ে শক্তিশালী 'ব্রহ্মাস্ত্র'। 'ব্রহ্মাস্ত্র'-র সঙ্গে জন্মসূত্রে বাঁধা রয়েছে শিবার ডোর। 'ব্রহ্মাস্ত্র'-এর রক্ষাকর্তা সে, সে নিজেই একটা অস্ত্র (অগ্নি)। কেন আগুন তাঁকে জ্বালায় না, সেই সত্যির মুখোমুখি হতেই পালটে যাবে শিবার জগত। ছবিতে দেখা যাবে মৌনি রায় ও নাগার্জুনকেও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor, Trailer

    পরবর্তী খবর