Home /News /south-bengal /
Kacha Badam Viral Song: বীরভূমের ভাইরাল 'বাদামকাকু' পেলেন সাহায্য, এবার তাঁর 'কাঁচা বাদাম' বাজবে মিউজিক সিস্টেমে

Kacha Badam Viral Song: বীরভূমের ভাইরাল 'বাদামকাকু' পেলেন সাহায্য, এবার তাঁর 'কাঁচা বাদাম' বাজবে মিউজিক সিস্টেমে

ইদানীং নেট দুনিয়ায় ভাইরাল 'কাঁচা বাদাম' গান (Kacha Badam Viral Song)! আট থেকে আশির মুখে মুখে ফিরছে 'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম , আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম (Kacha Badam Viral Song)।'! এই গানের স্রষ্টা ভুবন বাদ্যকর, পেশায় বাদাম বিক্রেতা, বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা।(Kacha Badam Viral Song)

আরও পড়ুন...
  • Share this:

#বীরভূম: ইদানীং নেট দুনিয়ায় ভাইরাল 'কাঁচা বাদাম' গান (Kacha Badam Viral Song)! আট থেকে আশির মুখে মুখে ফিরছে 'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম , আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম (Kacha Badam Viral Song)।'! এই গানের স্রষ্টা ভুবন বাদ্যকর, পেশায় বাদাম বিক্রেতা, বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা।(Kacha Badam Viral Song)

 আরও পড়ুন: বেজায় চটেছেন 'কাঁচা বাদাম' ভাইরাল গানের স্রষ্টা ভুবন বাদ্যকর, দ্বারস্থ হলেন পুলিশের

 এবার ভুবনের পাশে দাঁড়াল বীরভূমের দুটি সংস্থা উপহার ওয়েলফেয়ার সোসাইটি এবং সমব্যথী ওয়েলফেয়ার সোসাইটি ! বাদাম বিক্রির সময় তাঁর গান যাতে সবাই শুনতে পায়, সেইজন্য তাঁকে দেওয়া হল মাইক্রোফোন লাগানো সাউন্ডবক্স। গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করেন ভুবন, সঙ্গে থাকে তাঁর সৃষ্ট গান! এবার আর তাঁকে একই গান বারবার গাইতে হবে না! সাউন্ড সিস্টেমের সাহায্যে গান রেকর্ডিং করেও রাখতে পারবেন।

অন্যদিকে, 'কাঁচা বাদাম' (Kacha Badam Viral Song) গান দিয়ে অনেকেই সোশাল মিডিয়াতে রমরমিয়ে ব্যবসা করছেন। এখানেই শেষ নয়! বাংলাদেশের এক ব্যক্তি তো আরও একধাপ এগিয়ে ভুবন বাদ্যকরের গানকে নিজের কপিরাইট বানিয়ে নিয়েছেন (Kacha Badam Viral Song)। আর এসবেই বেজায় চটেছেন গায়ক। অবিলম্বে নিজের গানের কপিরাইট দাবি ও অন্য কেউ যাতে তাঁর সৃষ্ট গান নিয়ে ব্যবসা করতে না পারে, সেই আবেদন জানিয়ে  দুবরাজপুর থানার দ্বারস্থ হলেন তিনি। শুক্রবার তিনি দেখা করেন দুবরাজপুর থানার ওসি আফরোজ হোসেনের সঙ্গে।

রও পড়ুন: পুরুলিয়া স্টেশনে চলন্ত ট্রেন থেকে মহিলার 'ঝাঁপ'! পরের ঘটনা তুমুল ভাইরাল, দেখুন

ভুবন পুলিশকে জানান, 'কাঁচা বাদাম' গানটি কেউ বা কারা অসৎ ব্যবসায়িক উদ্দেশ্যে ব্যবহার করছেন। গানটি তাঁরই এবং তাঁর সম্মান তাঁকেই যেন ফিরিয়ে দেওয়া হয়। ভুবন বাদ্যকর মৌখিকভাবে পুলিশকে অভিযোগ জানিয়েছেন। দুবরাজপুর থানার পুলিশ বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেন। বাড়িতে তাঁর যাতে কোনও অসুবিধা না হয়, সেইজন্য প্রতিনিয়ত খোঁজ রাখছেন দুবরাজপুর থানার সিভিক ও ভিলেজ পুলিশ।

'কাঁচা বাদাম' গানটি ভাইরাল হওয়ার পর থেকেই ভুবনের বাড়িতে ভিড় জমাচ্ছেন কাতারে কাতারে মানুষ। রাজ্যের বিভিন্ন জায়গা তো বটেই, মানুষ আসছেন বাংলাদেশ থেকেও। শুধু পশ্চিমবঙ্গ নয়, গানটি তুমুল জনপ্রিয় হয়েছে বাংলাদেশেও। সে দেশের অনেক ইউটিউবার ভুবন বাদ্যকরের সঙ্গে ইতিমধ্যে নাচও করে গিয়েছেন। এতে বেজায় চটছেন গ্রামের বাসিন্দারাও ৷ তাঁদের অভিযোগ, এতে ভুবনের কোনও  লাভই হচ্ছে না! জানা গিয়েছে, ভুবন বাদ্যকার  সাইবার ক্রাইমেরও দ্বারস্থ হতে পারেন।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Kacha Badam Viral Song

পরবর্তী খবর