corona virus btn
corona virus btn
Loading

গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে, পলাতক অভিযুক্তরা

গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে, পলাতক অভিযুক্তরা
News 18 Bangla Creative

গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। নিহতের নাম অপর্ণা দে (৩৮)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বারুইপুরের বিশালক্ষ্মীতলা এলাকায়।

  • Share this:

#বারুইপুর: গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। নিহতের নাম অপর্ণা দে (৩৮)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বারুইপুরের বিশালক্ষ্মীতলা এলাকায়। বুধবার রাতে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় বারুইপুর মহকুমা হাসপাতাল চত্বরে। ঘটনার পর থেকেই পলাতক নিহতের স্বামী পলাশ দে-সহ শ্বশুরবাড়ির অন্যান্য সদস্যরা।

আরও পড়ুন: দিল্লিতে বড়সড় হামলার ছক, রাজধানী জুড়ে হাইঅ্যালার্ট

বুধবার রাত সাড়ে আটটা নাগাদ অচৈতন্য অবস্থায় অপর্ণা দে’কে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায় তার স্বামী পলাশ ও শ্বশুরবাড়ির অন্যান্য সদস্যরা। সেখানে চিকিৎসককে তারা জানান অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে অচৈতন্য হয়ে পড়েছেন অপর্ণা। কিন্তু কর্তব্যরত চিকিৎসক অপর্ণা দেবীকে পরীক্ষা নিরীক্ষা করতে গিয়ে দেখেন তিনি মারা গিয়েছেন এবং তার গলায় কালো দাগ রয়েছে। যা দেখে চিকিৎসকের প্রাথমিক অনুমান হয় শ্বাসরোধ করে খুন করা হয়েছে মহিলাকে। সন্দেহ হওয়ায় মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এর পর থেকেই হাসপাতাল থেকে পালিয়ে যায় অভিযুক্তরা।

আরও পড়ুন: স্কুলে পাস-ফেল ফিরিয়ে আনছে রাজ্য, ৫ সদস্যের কমিটি গঠন

First published: July 19, 2018, 1:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर