Home /News /south-bengal /
Howrah News: ভিক্ষা চাওয়ার নামে ঘরে ঢুকে ডাকাতি, মহিলার যৌনাঙ্গে রড ঢুকিয়ে দিল দুষ্কৃতীর দল

Howrah News: ভিক্ষা চাওয়ার নামে ঘরে ঢুকে ডাকাতি, মহিলার যৌনাঙ্গে রড ঢুকিয়ে দিল দুষ্কৃতীর দল

বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাওড়ার সাঁকরাইলের চুনাভাটিতে

  • Share this:

#সাঁকরাইল: ভিক্ষা চাওয়ার নামে ঘরে ঢুকে ডাকাতি, বাধা দিতে গেলে বাড়ির মালিক, এক মহিলার যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেয় দুষ্কৃতীরা! এর পর বাড়ি লুঠ করে চম্পট দেয় দুষ্কৃতীর দল। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাওড়ার সাঁকরাইলের চুনাভাটিতে। আহত মহিলার নাম সঙ্গীতা নস্কর। গুরুতর জঘম অবস্থায় বছর ২২-এর সঙ্গীতাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে সাঁকরাইল থানার পুলিশ, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন: 'আমাদের ছেড়ে যাবেন না স্যার'... প্রিয় পুলিশের বদলিতে কেঁদে পড়ল গোটা পান্ডুয়া

স্থানীয় সূত্রে জানা যায়, সঙ্গীতা নস্কর বিবাহিতা। আজ, বৃহস্পতিবার তিনি বাড়িতে একাই ছিলেন। আচমকাই দুপুরে তাঁর ঘরের দরজায় ধাক্কা দেয় দুই ব্যক্তি। তাদের সঙ্গে একটি বাচ্চাও ছিল। তারা জানায়, ভিক্ষা চাইতে এসেছে। সঙ্গীতা জানান, বাড়িতে কেউ নেই, কাজেই তিনি দরজা খুলতে পারবেন না! এরপর, দুষ্কৃতীরা তাঁর কাছে জল খেতে চাইলে তিনি দরজা খোলেন! তখনই তাঁকে ধাক্কা মেরে ঘরে ঢুকে যায় ২ দুষ্কৃতী। মহিলা বাধা দিতে গেলে তাঁকে দড়ি দিয়ে বেঁধে যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: নতুন নিয়মে দিঘা ভ্রমণের বড় আকর্ষণই মাটি!

অন্যদিকে, এদিনই নৃশংস খুনের ঘটনা ঘটে আলিপুরদুয়ারের ফালাকাটায়। নিজের ৬ বছরের মেয়েকে কুপিয়ে খুন করল খোদ মা। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটা নাগাদ মা ধারাল অস্ত্র দিয়ে কোপ মারে নিজের ৬ বছরের মেয়েকে। এহেন মর্মান্তিক ঘটনায় ফালাকাটা ব্লকের জটেশ্বর ২ নং গ্রাম পঞ্চায়েতের কুটির পার এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে সান্তনা বর্মণ নামে বছর ২৬-এর এক মহিলা নিজের ৬ বছরের মেয়েকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। এরপর নিজেও আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয় বাসিন্দারা রক্তাক্ত অবস্থায় মেয়ে ও মাকে উদ্ধার করে বীরপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেয়েটিকে মৃত বলে ঘোষণা করে। মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আলিপুরদুয়ার জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় জটেশ্বর ফাঁড়ির পুলিশ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Debasish Chakraborty

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Howrah news

পরবর্তী খবর