Home /News /south-bengal /
Howrah | Honeytrap: নেশামুক্তি রিহ্যাবে মহিলাদের আটকে রেখে চলত মধুচক্র! ফাঁস করলেন রিহ্যাব মালিকের স্ত্রী!

Howrah | Honeytrap: নেশামুক্তি রিহ্যাবে মহিলাদের আটকে রেখে চলত মধুচক্র! ফাঁস করলেন রিহ্যাব মালিকের স্ত্রী!

photo source collected

photo source collected

Howrah | Honeytrap: নেশা থেকে মুক্তি পেতেই এই রিহ্যাবে আসতেন মহিলারা! সুস্থ হয়ে গেলেও ছাড়া হত না! চলত মধুচক্র! রাতের অন্ধকারে হাওড়ার রিহ্যাব সেন্টারে ঢুকত অচেনা ছেলেরা! জানুন

  • Share this:

    #হাওড়া: গোটা বিশ্বেই অপরাধের ঘটনা দিন দিন বেড়ে চলেছে। কোথাও উদ্ধার কোটি কোটি টাকা, আবার কোথাও চলছে মধুচক্রের ব্যবসা। তাও রিহ্যাব সেন্টারের আড়ালে। হ্যাঁ এমন ঘটনাই ঘটেছে হাওড়ায়। হাওড়ার বালির নিশ্চিন্দায় মহিলা নেশা মুক্তি কেন্দ্রের রোগীদের আটকে রেখে মধুচক্র চালানোর অভিযোগ উঠল।

    রিহ্যাব সেন্টারে নেশা মুক্তির জন্য চিকিৎসা চলছিল বেশ কিছু মহিলার। কিন্তু ছয় মাস এক বছর কেটে গেলেও তাঁদের ছাড়া হত না রিহ্যাব সেন্টার থেকে। সুস্থ হয়ে গেলেও বলা হত, রোগীরা অসুস্থ। এই সব মহিলাদের জোর করে সেন্টারে আটকে রেখে মধুচক্র চালাতেন সেন্টারের মালিক। সেই কথা ফাঁস করে দিলেন অভিযুক্ত মালিকের স্ত্রী। স্থানীয় বাসিন্দাদের নিয়ে বিক্ষোভ করলেন রিহ্যাব সেন্টারের মালিকের স্ত্রীর। এই ঘটনায় আটক এক। আর এরপরেই পলাতক রিহ্যাব সেন্টারের মালিক। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নিশ্চিন্দা থানার পুলিশ!

    আরও পড়ুন:  যার জন্য নায়িকার চরিত্রে অভিনয়, তাঁকেই জীবন থেকে বাদ দিয়েছিলেন অর্পিতা!

    স্থানীয় গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান প্রদীপ বল জানিয়েছেন, "বিষয়টা অনেকদিন ধরেই নজরে ছিল। বাইরে থেকে রাতে এই সেন্টারে ছেলে মেয়ে আসত। সকাল হলেই তাদের বের করে দেওয়া হত। এখানে যারা রোগী তাঁরা সকলেই নেশাগ্রস্থ। রাতে চেঁচামেচি লেগেই থাকত। পুলিশকেও আসতে দেখা গিয়েছে কিছুদিন আগে।" মহিলা রোগীদেরকেই দেহব্যবসা বা মধুচক্রের কাজে ব্যবহার করত ওই মালিক। চলত নানা অবৈধ কাজ। ওই রিহাব সেন্টারের মালিকের স্ত্রী এই অভিযোগ সকলের সামনে আনেন এবং থানায় জানান। এর পরেই ক্ষোভে ফেটে পড়ে এলাকাবাসী। শুরু হয় শোরগোল! সকাল থেকেই এই ঘটনায় উত্তপ্ত এলাকা!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Honeytrap, Howrah, Rehab centre

    পরবর্তী খবর