Home /News /kolkata /
Arpita Mukherjee: যার জন্য নায়িকার চরিত্রে অভিনয়, তাঁকেই জীবন থেকে বাদ দিয়েছিলেন অর্পিতা!

Arpita Mukherjee: যার জন্য নায়িকার চরিত্রে অভিনয়, তাঁকেই জীবন থেকে বাদ দিয়েছিলেন অর্পিতা!

Arpita Mukherjee: টলিউডে অভিনয়টা খারাপ করছিলেন না অর্পিতা মুখোপাধ্যায়! নায়িকাও হয়েছেন! জানেন সেই ছবির নাম? কিন্তু এতটা বদলে গেল কী করে জীবন? জানলে চমকে যাবেন

  • Share this:

    #কলকাতা: রাজ্য রাজনীতিতে এখন সব থেকে বড় খবর টাকা উদ্ধার। অর্পিতা মুখোপাধ্যায়ের বিভিন্ন ফ্ল্যাট থেকে উদ্ধার প্রায় ৫০ কোটি টাকা। সেই সঙ্গে সোনা দানা আরও অনেক কিছু। প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ট অর্পিতা। কোথা থেকে এল এত টাকা? সেই হদিশ বের করতেই ইডি হেফাজতে জেরার পর জেরা চলছে পার্থ-অর্পিতার! ইতিমধ্যেই অর্পিতার কান্নাকাটির নাটুকে মুহূর্তের সাক্ষী থেকেছে কলকাতা। অন্যদিকে দাবি করা হচ্ছে সব চক্রান্ত! কিন্তু চক্রান্ত করে বাড়িতে এত টাকা ঢোকালো কে? সবটাই জলের মতো পরিস্কার! তবে এই টাকা কাণ্ডে বারবার সামনে আসছে অর্পিতা মুখোপাধ্যায়ের বর্ণময় জীবন। উপরে উঠতে গিয়ে জীবনের অনেক কিছুকেই ছেটে ফেলেছেন তিনি। সম্প্রতি এক অবাক করা ঘটনা সামনে এসেছে। যা ফের অবাক করছে।

    টাকার ঘটনা সামনে না এলে, মানুষ অর্পিতা মুখোপাধ্যায় নামে কাউকে চিনতেন বলে মনে হয় না! অথচ একদিন চোখে শুধু মাত্র অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়েই টলিপাড়ায় এসেছিলেন এই মহিলা! বেলঘরিয়া থেকে ট্যাক্সি চেপে টালিগঞ্জে আসতেন বছর ১৮-র অর্পিতা। সুন্দরী, চোখে স্বপ্ন। টালিগঞ্জে অর্পিতা কাজের সুযোগও পেয়েছিলেন বেশ কয়েকটা। জিৎ-প্রসেনজিৎ-স্বস্তিকার সঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু নায়কের বোন, অভিনেত্রীর বন্ধুর চরিত্রতেই নেওয়া হচ্ছিল তাঁকে। নায়িকা হওয়া হচ্ছিল না!। ২০১১-য় অর্পিতার জীবনে ঘটে যায় এক চমকে দেওয়ার মতো ঘটনা। টলিউডের প্রযোজক গৌতম সাহা জানান, তিনিই প্রথম কাজের সুযোগ করে দেন অর্পিতাকে।

    আরও পড়ুন:  অর্পিতার ফ্ল্যাটে বন্দি পার্থর ন'টি পোষ্য কুকুর! জল নেই, খাবার নেই! বেরোচ্ছে দুর্গন্ধ!

    সে সময় ‘হৃদয়ে লেখো নাম’ নামক এক ছবির জন্য এক নবাগতার খোঁজ করছিলেন গৌতম সাহা। এর মাঝেই আলাপ হয় অর্পিতার সঙ্গে। গৌতম সাহার প্রযোজনাতেই প্রথমবার ও শেষবার টলিউডে নায়িকার ভূমিকায় অভিনয় করেন অর্পিতা। ২০১২ সালে মুক্তি পায় ‘হৃদয়ে লেখো নাম’। গৌতম সাহা জানিয়েছেন, অর্পিতা বেশ লম্বা-ফর্সা, পাবলিক যাকে নেবে। নায়িকা হিসেবে গ্রহণযোগ্যতা ওর অর্পিতার! এমনকি, ভালই অভিনয় করেছিলেন অর্পিতা। সময় জ্ঞান খুব ভাল ছিল। বড় হওয়ার চেষ্টা ছিল। খুব খোলামেলা ছিলেন তিনি!

    আরও পড়ুন:  ক্লাসের মধ্যেই শিস দিল ছাত্ররা! রাগে সাত ছাত্রের চুল কেটে নিলেন প্রধান শিক্ষিকা!

    তবে ২০১৩ সালে আভিনয় থেকে সরে আসেন অর্পিতা! ধীরে ধীরে বিভিন্ন পার্টিতে যেতে থাকেন তিনি। ওঠা-বসা শুরু হয় বিভিন্ন উচ্চ স্তরের মানুষের সঙ্গে। নিতান্ত সাধারণ জীবনযাত্রার মেয়ে অর্পিতা ধীরে ধীরে বদলে ফেলে সব কিছু। এমনকি গৌতম সাহার ছবি মুক্তির পর থেকেই প্রযোজকের সঙ্গেও সব যোগাযোগ বন্ধ করেন অর্পিতা। ফোনে কটুক্তিও শোনান, ছবি নিয়ে। যার জন্য নায়িকার চরিত্রে অভিনয় তাঁকেই সবার আগে জীবন থেকে ছুঁড়ে ফেলে দেন অর্পিতা! উচ্চাকাঙ্খাই সর্বনাশ ডেকে আনল অর্পিতার জীবনে!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee, SSC Scam

    পরবর্তী খবর