Home /News /north-24-parganas /
North 24 Parganas News | School News : ক্লাসের মধ্যেই শিস দিল ছাত্ররা! রাগে সাত ছাত্রের চুল কেটে নিলেন প্রধান শিক্ষিকা!

North 24 Parganas News | School News : ক্লাসের মধ্যেই শিস দিল ছাত্ররা! রাগে সাত ছাত্রের চুল কেটে নিলেন প্রধান শিক্ষিকা!

ছাত্রের চুল কাটল শিক্ষিকা

ছাত্রের চুল কাটল শিক্ষিকা

North 24 Parganas News | School News : ক্লাস নিচ্ছিলেন শিক্ষিকা! হঠাৎ ক্লাসের মধ্যেই শিস দিতে শুরু করে ছাত্ররা! এর পরেই কাঁচি দিয়ে কুচি কুচি করে কাটা হল সাত ছাত্রের চুল! ভয়াবহ ঘটনায় আতঙ্কিত পড়ুয়া থেকে বাবা মায়েরা!

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: স্কুলের ক্লাসে শিস দেওয়ার অপরাধে সাত জন ছাত্রকে মাথার চুল কাঁচি দিয়ে কেটে দেওয়ার অভিযোগ উঠল স্কুলের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে । ঘটনায় আতঙ্কিত ছাত্ররা। প্রধান শিক্ষিকার এই অমানবিকতায়, সরব ছাত্র থেকে অভিভাবকেরা। ঘটনাটি ঘটেছে, দক্ষিণেশ্বর আরিয়াদহ কালাচাঁদ হাই স্কুলে। স্কুল সূত্রে জানা যায়, নবম শ্রেণির ভৌত বিজ্ঞানের ক্লাস চলাকালীন ক্লাসের মধ্যেই শিস দেওয়ার ঘটনা ঘটে। সেই সময় যেই শিক্ষিকা ক্লাস নিচ্ছিলেন তিনি জানতে চান কোন ছাত্র এই ধরনের আওয়াজ করেছে! এরপর সন্দেহবশত সাত জন ছাত্রকে স্কুলের প্রধান শিক্ষিকা ইন্দ্রানী মজুমদারের ঘরে নিয়ে যান, ওই ক্লাসের শিক্ষিকা।

    প্রধান শিক্ষিকা ইন্দ্রানী মজুমদার জানতে চান, কোন ছাত্র এভাবে শিস দিয়েছে ক্লাসে। কোন ছাত্রকে নির্দিষ্টভাবে চিহ্নিত করতে না পেরে, সন্দেহের বসে ওই সাত জন ছাত্রকে প্রধান শিক্ষিকা নিজের হাতে কাচি দিয়ে মাথার চুল কেটে দেন বলে অভিযোগ উঠছে। ঘটনার জেরে ছাত্রদের মধ্যে আতঙ্ক ও ভয় তৈরি হয়েছে বলে আলমবাজার এলাকার ছাত্র সায়ন্তন মান্নার পরিবারের লোকজন সহ অন্যান্য ছাত্রদের অভিভাবকরা জানিয়েছেন। স্কুলের ছাত্রদের অভিভাবকরা এখন একটাই দাবি জানাচ্ছেন, শাস্তি অনেক ধরনের হতে পারে, কিন্তু এই ধরনের শাস্তি তারা কোনভাবেই মন থেকে মেনে নিতে পারছে না। ছাত্রদের মধ্যে মানসিক ভাবে প্রভাব পড়ছে। অভিযুক্ত প্রধান শিক্ষিকার শাস্তির দাবি জানিয়েছেন আতঙ্কিত ছাত্রদের পরিবারের লোকজন।

    আরও পড়ুন: হঠাৎ চিৎকার, কান্নাকাটি, মাটিতে গড়াগড়ি ছাত্রীদের! স্কুলে ঢুকল ভূত! হাড়হিম করা ভুতুড়ে কাণ্ড ভাইরাল

    দক্ষিণেশ্বর আরিয়াদহ কালাচাঁদ স্কুলের ছাত্রদের চুল কাটার ঘটনায় প্রধান শিক্ষিকা ইন্দ্রানী মজুমদার সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে চাননি, কিন্তু স্কুলের পরিচালন কমিটির সদস্য অসীম দত্ত জানিয়েছেন, আদালতের নির্দেশ অনুযায়ী ছাত্রদের ওপর কোন অত্যাচার করা যায় না। যেকোনো উদ্দেশ্যেই ছাত্রদের চুল কাটার ঘটনা যথেষ্টই নিন্দনীয়। এই গোটা ঘটনার বিরুদ্ধে অভিভাবকরা ইতিমধ্যেই বেলঘরিয়া থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন।

    রুদ্র নারায়ণ রায়

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Dakshineswar, North 24 Parganas news, School news

    পরবর্তী খবর