Home /News /national /
Viral Video | Ghost Attack: হঠাৎ চিৎকার, কান্নাকাটি, মাটিতে গড়াগড়ি ছাত্রীদের! স্কুলে ঢুকল ভূত! হাড়হিম করা ভুতুড়ে কাণ্ড ভাইরাল

Viral Video | Ghost Attack: হঠাৎ চিৎকার, কান্নাকাটি, মাটিতে গড়াগড়ি ছাত্রীদের! স্কুলে ঢুকল ভূত! হাড়হিম করা ভুতুড়ে কাণ্ড ভাইরাল

Viral Video | Ghost Attack: ভিডিও দেখলে আঁতকে উঠবেন! স্কুলে ঢুকে ছাত্রীদের ঘাড়ে চাপল ভূত! উত্তরাখণ্ডের স্কুলে ভয়াবহ পরিস্থিতি! কী করে সম্ভব এই ঘটনা, না দেখলে বিশ্বাস করতে পারবেন না!

  • Share this:

    #নয়া দিল্লি:  শেষে ভূত ঢুকলো স্কুলে? তাও একটা না এক সঙ্গে অনেকগুলো ভূত? এও সম্ভব নাকি? সম্প্রতি এমন এক ভিডিও সামনে এসেছে যা রীতিমতো আতঙ্ক তৈরি করেছে। ছাত্র ছাত্রীরা স্কুলে পড়াশুনো করবে, ছুটবে, খেলবে এটাই তো স্বাভাবিক। কিন্তু একেবারে উল্টো ঘটনা দেখা গেল উত্তরাখণ্ডের একটি সরকারি স্কুলে। একাধিক ছাত্রীদের মধ্যে অস্বাভাবিকা আচরণ দেখা গেল।

    যে ভিডিওটি সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে, স্কুলের মাঠে যেখানে সেখানে বসে পড়ছে ছাত্রীরা। কেউ ভুল কিছু বকবক করছে। কেউ চিৎকার করছে। কেউ মাথা দুলিয়েই যাচ্ছে। আবার কেউ মাটিতে শুয়ে গড়াগড়ি খাচ্ছে। কেউ ঘোরের মধ্যে রয়েছে। এক সঙ্গে একাধিক ছাত্রী হঠাৎ করেই এই সব করতে শুরু করে। প্রথমে শিক্ষকরা ভাবেন, বোধহয় সবাই মিলে মজা করছে। বা কোনও শয়তানি বুদ্ধি বাসা করেছে মাথায়। দুষ্টুমিই হবে! কিন্তু বেশ অনেক্ষণ কেটে গেলেও, সুস্থ অবস্থায় ফিরছিল না ছাত্রীরা।

    View this post on Instagram

    A post shared by News18.com (@cnnnews18)

    এবার স্বাভাবিক ভাবেই ঘাবড়ে যান শিক্ষকরা। তাঁরা সকলেই ভেবে বসেন ভূতে ভর করেছে। বা ধরেছে। কিন্তু জানা যায় এর আগেও একবার নাকি এমন ভুল আচরণ করতে দেখা যায়, কয়েকজন ছাত্রীকে। কিন্তু সে সময় দু-তিন জন ওই রকম করায় পাত্তা দেননি কেউ। কিন্তু এর পরেই একসঙ্গে প্রায় সকলেই এই আচরণ করতে থাকে। এর পরেই প্রত্যেকের বাবা মাকে খবর পাঠানো হয়। স্কুলের তরফ থেকে ডাক্তার ডাকা হয়। ডাক্তার জানিয়েছেন, এটা গণ হিস্টেরিয়া। যা কিনা এক সঙ্গে অনেকের মধ্যে প্রভাবিত হতে পারে! মানসিক একটি বিকার। কিন্তু ওই ছাত্রীদের পরিবার তা মানতে চাননি। তাঁরা গ্রামের এক ওঝাকে ডাকেন। সেই ওঝা এসে গোটা বিষয় নিয়ন্ত্রণে আনেন। এখন প্রশ্ন হল, সত্যি কী হয়েছিল? গণ হিস্টেরিয়া নাকি ভূতে ধরেছিল? আপাতত এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Hysteria attack, Uttarakhand school, Viral Video

    পরবর্তী খবর