Home /News /south-bengal /
Latest Crime News|| অশ্রাব্য গালি, অ্যাসিড হামলার হুমকি দিয়ে বধূকে লাগাতার চিঠি! ছড়াচ্ছে আতঙ্ক...

Latest Crime News|| অশ্রাব্য গালি, অ্যাসিড হামলার হুমকি দিয়ে বধূকে লাগাতার চিঠি! ছড়াচ্ছে আতঙ্ক...

Latest crime News, House wife got Threat letter: শ্যামনগর নতুনগ্রামে গৃহবধূকে হুমকি দিয়ে একের পর এক চিঠি আসছে কিছুদিন ধরে। অশ্রাব্য ভাষায় গালিগালাজের পাশাপাশি হুমকি দিয়ে লেখা চিঠির জেরে আতঙ্কে পরিবার।

  • Share this:

    #শ্যামনগর: জগদ্দলের শ্যামনগর নতুনগ্রামে গৃহবধূকে হুমকি দিয়ে লাগাতার চিঠি, আতঙ্কে পরিবার। জগদ্দলের শ্যামনগর নতুনগ্রামে গৃহবধূকে হুমকি দিয়ে একের পর এক চিঠি আসছে কিছুদিন ধরে। অশ্রাব্য ভাষায় গালিগালাজের পাশাপাশি হুমকি দিয়ে লেখা চিঠির জেরে তীব্র আতঙ্কে শ্যামনগর নতুনগ্রামের ওই বধূ।

    শুধু গৃহবধূ কিংবা তার ভাইঝি হুমকির শিকার নন, চিঠিতে পড়শি আরও তিন মহিলার মুখেও অ্যাসিড ছুঁড়ে মারার হুমকি দিয়ে বধূর ঘরে চিঠি ফেলা হয়েছে। হুমকি দিয়ে লেখা একাধিক চিঠি পাওয়ার পর গত ১৮ এপ্রিল তিনি জগদ্দল থানায় অভিযোগ দায়ের করেন।

    আরও পড়ুন: ফের দময়ন্তী সেনের উপর আস্থা, নতুন দায়িত্ব দিল কলকাতা হাই কোর্ট!

    প্রশাসন ও স্থানীয় কাউন্সিলরকে জানানোর পর পরিবারের বাচ্চাদের অপহরণ করার হুমকি এসেছে চিঠির মাধ্যমে। আতঙ্কিত গৃহবধূর দাবি, রাতের অন্ধকারে পিছনের দিকের জানলা দিয়ে হুমকি দিয়ে চিঠি ঘরে ফেলা হচ্ছে। তবে চিঠি কে লিখছেন বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত? তা তদন্ত করে দেখা হচ্ছে। স্থানীয়দের দাবি, প্রশাসন তদন্ত করে অবিলম্বে অভিযুক্তকে  গ্রেফতার করুক।

    Arun Ghosh

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News, Shyamnagar

    পরবর্তী খবর