corona virus btn
corona virus btn
Loading

সংকটজনক প্রণব মুখোপাধ্যায়, আরোগ্য কামনায় বক্রেশ্বর মন্দিরে বিশেষ পুজোপাঠ

সংকটজনক প্রণব মুখোপাধ্যায়, আরোগ্য কামনায় বক্রেশ্বর মন্দিরে বিশেষ পুজোপাঠ

প্রণব মুখোপাধ্যায়ের অসুস্থতার খবর ছড়িয়ে পড়ায় পর থেকে বিভিন্ন জায়গায় তাঁর আরোগ্য কামনায় পুজাপাঠ শুরু হয়। পাশাপাশি চলছে হোম যজ্ঞ ও একান্ত প্রার্থনা।

  • Share this:

#বক্রেশ্বর: ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি তথা বীরভূমের ভূমিপুত্র প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা সংকটজনক। ১০ অগাস্ট পড়ে গিয়ে তিনি মাথায় চোট পান।  মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে যাওয়ায় জরুরি ভিত্তিতে দিল্লির সেনা হাসপাতালে প্রাক্তন রাষ্ট্রপতির অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। তার আগেই করোনা পরীক্ষা করা হলে, সেই রিপোর্ট পজিটিভ আসে।

প্রণব মুখোপাধ্যায়ের অসুস্থতার খবর ছড়িয়ে পড়ায় পর থেকে বিভিন্ন জায়গায় তাঁর আরোগ্য কামনায় পুজাপাঠ শুরু হয়। পাশাপাশি চলছে হোম যজ্ঞ ও একান্ত প্রার্থনা। বৃহস্পতিবারেও তা অব্যাহত ছিল।

তাঁর ছেলে অভিজিত মুখোপাধ্যায়ের নির্দেশে বীরভূম জেলা কংগ্রেস সভাপতি সঞ্জয় অধিকারী প্রাক্তন রাষ্ট্রপতির দ্রুত সুস্থতা ও আরোগ্য কামনা বীরভূমের বক্রেশ্বর শিব মন্দিরে হোম, যজ্ঞ-সহ পুজোপাঠের আয়োজন করেছিলেন। কংগ্রেস সভাপতি জানান, অভিজিত মুখোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা হয়েছে তাঁর। তিনি জানিয়েছে, 'বাবা স্বাভাবিকভাবে শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। আসতে আসতে অনেকটাই সুস্থ হচ্ছেন তিনি।'

দ্রুত প্রণব মুখোপাধ্যায় দুরারোগ্য ব্যাধি জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরবেন সেই আশায় দেশবাসী। বৃহস্পতিবার সিউড়ি পাথরচাপরি মাজারেও চাদর চাপানো হয় একই প্রার্থনায়। বীরভূমের তারাপীঠ মন্দির-সহ বিভিন্ন মন্দিরে প্রার্থনা হয়েছে  প্রাক্তন রাষ্ট্রপতির আরোগ্য কামনায়।

Supratim Das

Published by: Shubhagata Dey
First published: August 13, 2020, 5:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर