Home /News /south-bengal /

Bengal Bjp: দলের কাছে এখনও পাওনা সাড়ে ৪ লাখ, BJP সভাপতির গাড়ি চড়ছেন তৃণমূল নেতা!

Bengal Bjp: দলের কাছে এখনও পাওনা সাড়ে ৪ লাখ, BJP সভাপতির গাড়ি চড়ছেন তৃণমূল নেতা!

এই সেই গাড়ি

এই সেই গাড়ি

Bengal Bjp: এবার দলের গাড়ি নিয়ে শুরু হয়েছে বিজেপি ও সুরজিৎ সাহার সংঘাত।

  • Share this:

#হাওড়া: শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বিরুদ্ধে মুখ খুলে দলের বিরাগভাজন হয়েছিলেন। বিধানসভা নির্বাচনে পরাজয়ের পর থেকেই বিজেপি-র রাজ্য এবং স্থানীয় নেতাদের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছিলেন হাওড়া বিজেপি-র (Bengal Bjp) প্রাক্তন জেলা সভাপতি সুরজিৎ সাহা(Surajit Saha)। সেই টানাপোড়েনের জেরে দল থেকে বহিষ্কৃতও করা হয়েছিল তাঁকে। এরপরই তিনি নাম লেখান তৃণমূলে। কিন্তু বিজেপির সঙ্গে সংঘাত কিছুতেই মিটছে না সুরজিৎ সাহার। এবার দলের গাড়ি নিয়ে শুরু হয়েছে বিজেপি ও সুরজিৎ সাহার সংঘাত।

অভিযোগ, বিজেপি জেলা সভাপতির নামে দেওয়া গাড়ি চড়ছেন বর্তমানে তৃণমূল নেতা সুরজিৎ সাহা। যদিও বহিষ্কৃত বিজেপি জেলা সভাপতি সুরজিৎ সাহা দলের দেওয়া গাড়ি দিতে এখন নারাজ। কিন্তু কেন? সুরজিতের দাবি, দলের কাছ থেকে এখনও তিনি ৪.৫ লক্ষ টাকা পান। সেই টাকা না দেওয়া পর্যন্ত গাড়ি তিনি ফেরত দেবেন না। ইতিমধ্যেই সেই গাড়িতে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি লাগানো হয়েছে। সেই গাড়িতেই যাতায়াত করছেন সুরজিৎবাবু নিজেই। বর্তমান বিজেপি সভাপতি গাড়ি পাচ্ছেন না। যদিও বিজেপি-র বর্তমান জেলা সভাপতির দাবি, পুরো বিষয়টি রাজ্য নেতৃত্বকে জানাবেন তিনি।

আরও পড়ুন: ডাস্টবিনের পাশে খেলছিল দুই শিশু, হঠাৎ বিস্ফোরণ! সল্টলেকে মারাত্মক ঘটনা...

প্রসঙ্গত, সুরজিৎ সাহা বিশেষ করে নন্দীগ্রামের (Nandigram) বিধায়ক শুভেন্দু অধিকারীর প্রতি প্রকাশ্যেই অসন্তোষ জানিয়েছিলেন। এমনকী হাওড়া পুরভোটের জন্য ৫০টি ওয়ার্ডের জন্য যে কমিটি গড়া হয়, তার মাথায় তৃণমূল থেকে আসা রথীন চক্রবর্তীকে বসানোয় আরও ক্ষুব্ধ হন তিনি। দলীয় বৈঠকে রাখঢাক না করে নিজের অসন্তোষের কথা জানিয়েও দেন সুরজিৎ। এরপর মুখ খোলেন সংবাদমাধ্যমে।

আরও পড়ুন: ওমিক্রন রিপোর্ট নয়, হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়ের নজর 'এই' একটি ক্ষেত্রেই

গত ১০ নভেম্বর, ছটপুজোর দিন সুরজিৎকে দলবিরোধী কাজে লিপ্ত থাকা এবং শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বহিষ্কার করে বিজেপি। কিন্তু সুরজিতের যুক্তি ছিল, তিনি ন্যায্য কথাই বলেছেন। তাই অন্যায় ভাবে তাঁকে সরানো হয়েছে। এরপরই তৃণমূলের তফসিলি জাতি এবং উপজাতি বিভাগের বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে এসে জোড়াফুলের পতাকা হাতে তুলে নিয়েছিলেন সুরজিৎ।

Published by:Suman Biswas
First published:

Tags: Bengal BJP, TMC

পরবর্তী খবর