Home /News /south-bengal /
Dead Body Found: ঘরের মধ্যে ঝুলছে তৃণমূল কর্মীর দেহ! অন্ডালজুড়ে আলোড়ন, মিলছে রহস্যের গন্ধ?

Dead Body Found: ঘরের মধ্যে ঝুলছে তৃণমূল কর্মীর দেহ! অন্ডালজুড়ে আলোড়ন, মিলছে রহস্যের গন্ধ?

Dead Body Found (প্রতীকী ছবি)

Dead Body Found (প্রতীকী ছবি)

মৃত পঞ্চায়েত সদস্যের নাম উজ্জ্বল আকুড়ে, তাঁর বয়স ৪০। (Dead Body Found)

  • Share this:

    #দুর্গাপুর: অন্ডাল থানা এলাকার দক্ষিণখন্ড গ্রাম পঞ্চায়েত সদস্যের রহস‍্যজনকভাবে ঝুলন্ত দেহ উদ্ধার। বাড়ির ভেতর থেকেই তৃণমূল কর্মী উজ্জ্বল আকুড়ের দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। তদন্তে নেমেছে অন্ডাল থানার পুলিশ। মৃত পঞ্চায়েত সদস্যের নাম উজ্জ্বল আকুড়ে, তাঁর বয়স ৪০। (Dead Body Found)

    অন্ডাল থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়েছে। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি উজ্জ্বলবাবু তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন। কী কারণে মৃত্যু ক্ষতিয়ে দেখতে তদন্তে নেমেছে অন্ডাল থানার পুলিশ। তবে মৃত্যুতে রহস্যের গন্ধ পাচ্ছেন স্থানীয়রা।

    আরও পড়ুন: ছেলে উজান নায়ক, পরিচালনায় বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়! 'লক্ষ্মী ছেলে'-র মুক্তি কবে?

    এদিনই দেগঙ্গার চ্যাংদানায় পুকুর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। মৃত বৃদ্ধের নাম পরিমল মণ্ডল। বয়স ৬০ বছর। রবিবার সকালে দেগঙ্গা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে। মৃতের পরিবার সূত্রে খবর, পেশায় সবজি ব্যবসায়ী পরিমল মণ্ডল শনিবার বিকেলে কলকাতা থেকে বাড়ি ফিরে আসার পরই নিখোঁজ হয়ে যান। তারপর থেকে রাতভর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

    আরও পড়ুন: স্নান করার আগেই পেট ভরে খাওয়ার অভ্যেস? আপনার শরীরে কী হচ্ছে জানুন

    রবিবার সকালে জেলেরা পুকুরে মাছ ধরতে এসে দেখেন পুকুরের মধ্যে একটি মৃতদেহ ভাসতে। খবর দেওয়া হয় দেগঙ্গা থানায়। পুলিশ এসে দেহটি উদ্ধার করে। দেহটি তার স্বামীর বলে শনাক্ত করেন পরিমল মণ্ডলের স্ত্রী। স্বামীর মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েন স্ত্রী। দেহটি ময়নাতদন্তের জন্য বারাসত জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর সঠিক কারণ খুঁজতে তদন্ত শুরু করেছে পুলিশ।

    অর্পণ চক্রবর্তী

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Dead Body Found, Durgapur

    পরবর্তী খবর