Home /News /entertainment /
Lokkhi Chhele Release Date: ছেলে উজান নায়ক, পরিচালনায় বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়! 'লক্ষ্মী ছেলে'-র মুক্তি কবে?

Lokkhi Chhele Release Date: ছেলে উজান নায়ক, পরিচালনায় বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়! 'লক্ষ্মী ছেলে'-র মুক্তি কবে?

Lokkhi Chhele Release Date

Lokkhi Chhele Release Date

দু'বছর আগে লক্ষ্মী পুজোর দিনই প্রকাশ্যে এসেছিল 'লক্ষ্মী ছেলে'-র পোস্টার। (Lokkhi Chhele Release Date)

  • Share this:

    #কলকাতা: দু'বছর আগে লক্ষ্মী পুজোর দিনই প্রকাশ্যে এসেছিল 'লক্ষ্মী ছেলে'-র পোস্টার। শুক্রবার সেই ছবির মুক্তির দিন জানিয়ে দিলেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। এই প্রথম ছেলে উজান গঙ্গোপাধ্যায় নায়ক, এবং পরিচালক বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়। এদিন চূর্ণী জানিয়েছেন, 'কৌশিক গাঙ্গুলি ছেলে উজানকে প্রথম বার পরিচালনা করছেন। অনেক ধন্যবাদ উইন্ডোজকে। লক্ষ্মী ছেলের মুক্তি ২৬ অগস্ট'। (Lokkhi Chhele Release Date)

    মানুষ ঈশ্বরের কাছে আর্তি জানায়, তাঁর কাছেই মঙ্গল কামনা করে। এক কথায় মানুষ ঈশ্বরের শরণাপন্ন। কিন্তু ভাবুন ঈশ্বর যদি মানুষের শরণে আসে? এমনই কাহিনি এবার দর্শকের সামনে আনবেন কৌশিক গঙ্গোপাধ্যায়। তবে পরিচালকের এই গল্প নেহাতই চিত্রনাট্য নয়, সত্য ঘটনা অবলম্বনেই তৈরি। পোস্টারে উজানের কোলে এক শিশুকন্যা। তার চারটে হাত। এই মেয়েকে ঘিরেই এগোবে ছবির গল্প।

    আরও পড়ুন: গাছ থেকে লাফ দিয়ে বাঁদরকে ছিঁড়ে খেল চিতাবাঘ, রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল

    নিজের প্রতি উদাসীন, এলোমেলো জীবন যাপনে অভ্যস্ত একটি মানুষের কাহিনি। প্রথমবার বাবার হাত ধরে বড়পর্দায় আসছেন উজান। তবে শুধুমাত্র প্রথমবার উজানের নয়, কৌশিকেরও। কারণ এই প্রথমবার শিবপ্রসাদ-নন্দিতার প্রযোজনা সংস্থার ব্যানারে ছবি তৈরি করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। প্রসঙ্গত, উজানের ডেবিউ ছবি 'রসগোল্লা'-রও প্রযোজক শিবু-নন্দিতা। তরুণ প্রজন্মকে নিয়ে গল্প বাঁধছেন পরিচালক।

    আরও পড়ুন: সরকারি স্কুলে ১৬১৬ শূন্যপদে শিক্ষক নিয়োগ, বিস্তারিত জানুন

    এ প্রজন্মের তরুণ মানেই সে খারাপ, যা কিছু ভালো সব আগের। এই ধারণাকেই ভাঙতে চলেছেন কৌশিক। ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে এই ছবির পোস্টার। এবার পালা ছবির।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Churni Ganguly, Kaushik Ganguly, Ujaan Ganguly

    পরবর্তী খবর