Home /News /off-beat /
Viral Video: গাছ থেকে লাফ দিয়ে বাঁদরকে ছিঁড়ে খেল চিতাবাঘ, রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল

Viral Video: গাছ থেকে লাফ দিয়ে বাঁদরকে ছিঁড়ে খেল চিতাবাঘ, রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল

Viral Video

Viral Video

কী রুদ্ধশ্বাস সেই ভিডিও, সোশ্যাল মিডিয়ায় নিমেষে নজর কেড়েছে নেটিজেনের। (Viral Video)

  • Share this:

    #মধ্যপ্রদেশ: শিকার করতে উদ্যত চিতাবাঘের রূপই আলাদা। তেমনই অসাধারণ দৃশ্য যদি সচক্ষে দেখা যায়, তার চেয়ে বেশি উদ্দীপনার আর কী হতে পারে। সম্প্রতি মধ্যপ্রদেশের পান্না টাইগার রিজার্ভে এমনই অসামান্য দৃশ্য ধরা পড়েছে। সেখানে দেখা গিয়েছে চিতাবাঘ বাঁদরের বাচ্চা শিকার করছে গাছে উঠে। কী রুদ্ধশ্বাস সেই ভিডিও, সোশ্যাল মিডিয়ায় নিমেষে নজর কেড়েছে নেটিজেনের। (Viral Video)

    পান্না টাইগার রিজার্ভের তরফেই ট্যুইটারে শেয়ার করা হয়েছে এই ভিডিও। মুহূর্তের মধ্যে এমন দুর্লভ দৃশ্য ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ফুটেজে দেখা গিয়েছে, গাছে লাফ দিয়ে উঠে পড়ছে একটি ক্ষুদার্ত চিতাবাঘ। এক গাছ থেকে লাফ দিয়ে তিন নম্বর গাছে উঠে পড়ে বাঘটি। গাছে উঠেই বাঁদরের বাচ্চাকে মুখে নিয়ে ফেলে চিতাবাঘটি।

    আরও পড়ুন: ৭ হাজার শূন্যপদে নিয়োগ করবে ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল, এই সুযোগ কাজে লাগান

    আরও পড়ুন: সরকারি স্কুলে ১৬১৬ শূন্যপদে শিক্ষক নিয়োগ, বিস্তারিত জানুন

    যদিও বাঁদরের বাচ্চাকে মুখে ধরামাত্রই শিকার ও শিকারি দুই'ই গাছের নীচে পড়ে যায়। তাতে যদিও বাঘের শরীরে কোনও আঘাত লাগেনি। তার কোনও ভ্রুক্ষেপও দেখা যায়নি শরীরী ভাষায়। গাছ থেকে পড়েই মন দিয়ে শিকারকে খেতে শুরু করে হিংস্র চিতাবাঘ। পান্না টাইগার রিজার্ভ থেকে ভিডিওটি শেয়ার করে লেখা হয়েছে, 'একটি বিরল দৃশ্য। গাছ থেকে লাফ দিয়ে চিতাবাঘ বাঁদরের বাচ্চাকে শিকার করছে'।

    কয়েকদিন আগেই অসমের ডিব্রুগড়ে খরজান চা বাগানে চিতাবাঘের কবলে পড়েছিলেন এক ব্যক্তি। সেই ভিডিওটিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই মুহূর্তে তাঁর পা প্রায় খেয়ে ফেলেছিল বাঘটি। ভিডিওটি ভাইরাল হয়েছিল।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Leopard, Viral Video

    পরবর্তী খবর