হোম /খবর /দক্ষিণবঙ্গ /
'একবার ঠকেছি, আর নয়', অভিষেকের উদ্দেশ্যে দিলীপের বার্তা, 'অনেক দেরি হয়ে গেছে'!

Dilip Ghosh: 'একবার ঠকেছি, আর নয়', অভিষেকের উদ্দেশ্যে দিলীপের বার্তা, 'অনেক দেরি হয়ে গেছে'!

অভিষেককে নিশানা দিলীপের

অভিষেককে নিশানা দিলীপের

Dilip Ghosh: ভূপতিনগরের বোমা বিস্ফোরণের ঘটনার পর আগামী পঞ্চায়েত নির্বাচনের আগে আশঙ্কা প্রকাশ দিলীপ ঘোষের। বলেন, "কাল থেকেই নেমে পড়েছে। বিরোধিতা প্রতিবাদ হচ্ছে গণতান্ত্রিকভাবে। আমি কালকেই বলেছিলাম ওরা গাড়ি আটকাবে, ভাঙবে, মারবে। এবং তারা এটাই করেছে।"

আরও পড়ুন...
  • Share this:

#খড়গপুর: প্রতিদিনের মতো রবিবার পশ্চিম মেদিনীপুরে খড়্গপুরে চা চক্র ও প্রাতঃভ্রমণে যোগ দিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। সাংবাদিকদের মুখোমুখি হয়ে একাধিক ইস্যুতে আক্রমণ করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। বললেন, "উনি কত বছরের এমপি? ১৩ বছর লাগল ওঁর বাড়ি পৌঁছতে। কত বয়স হলে লোকের বুদ্ধি হয়? যখন জঙ্গলমহলে লোক চোখে চোখ রেখে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন করছে আমরা কিছু পাইনি, লোকের বাড়ি বাড়ি যাচ্ছে। অনেক দেরি হয়ে গেছে, এখন লাভ নেই এইসব করে।" অভিষেক বন্দ্যোপাধ্যায় পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের।

ভূপতিনগরের বোমা বিস্ফোরণের ঘটনার পর আগামী পঞ্চায়েত নির্বাচনের আগে আশঙ্কা প্রকাশ দিলীপ ঘোষের। বলেন, "কাল থেকেই নেমে পড়েছে। বিরোধিতা প্রতিবাদ হচ্ছে গণতান্ত্রিকভাবে। আমি কালকেই বলেছিলাম ওরা গাড়ি আটকাবে, ভাঙবে, মারবে। এবং তারা এটাই করেছে।" শুভেন্দুর সভা শুরুর আগে বিজেপি কর্মী সমর্থকদের পথ আটকানো এবং গাড়ি ভাঙচুর নিয়ে মন্তব্য দিলীপ ঘোষের। তাঁর সংযোজন, "বাংলার লোক দেখছে কে কী খেলছে। কেন আজকে লোকের বাড়ি বাড়ি যেতে হচ্ছে। আপনার আপনার নেতারা বাড়িতে বোম বন্দুক মজুত করবে। রোজ বিস্ফোরণ হচ্ছে। মরছে ওদেরই লোক। নিজেরা মারামারি করে মরছে, নয়তো বোম ফেটে মরছে। সারা বাংলাকে কেন বোম বন্দুক আর বারুদের স্তুপে পরিণত করা হয়েছে? এভাবে পঞ্চায়েত নির্বাচন জিততে চাইছেন। উনি আবার বলছেন শান্তিপূর্ণ ভোট হবে। এইসব গল্প বলে লোককে খুন করা হচ্ছে। এত লোক মারা যাচ্ছে তার দায় কে নেবে?"

আরও পড়ুন: কেন নিজের ঘরে ডেকেছিলেন মমতা, 'সেটিং'য়ের বিস্ফোরক অভিযোগ শুভেন্দু অধিকারীর

শনিবারই শুভেন্দুকে গদ্দার বলে ফের আক্রমণ শানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই বিষয়ে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে পাল্টা আক্রমণ শানিয়েছেন দিলীপ। বলেন, "যার পরিবার পশ্চিমবঙ্গের সবথেকে বড় গদ্দার, সেই গদ্দার বলছে। নিজেদের পরীক্ষা করুন, বংশ পরিচয় দেখুন। দুর্নীতি ছাড়া কী আছে ওদের জীবনে। তাদের মুখে এসব শোভা পায় না। আমরা তো খেলা শুরু করছি আজ থেকে। ডিসেম্বর এসছে, খেলা শুরু হয়ে গিয়েছে।" তৃণমূল সূত্রে খবর, বিজেপি প্রস্তুতি নিচ্ছে বিধায়ক সাংসদদের কেনার। সেই প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য দিলীপের। তিনি বলেন, "এরা কি গরু ছাগল নাকি এদের কিনব। গরুর দামের থেকেও কম দাম তৃণমূলের বিধায়ক, সংসদদের। এই পচা মাল কেউ নেবে না, একবার নিয়ে আমরা ঠকেছি। আর নেব না ওই সব মাল।"

আরও পড়ুন: ফের নিম্নচাপের সম্ভাবনা, মরশুমের শীতলতম দিনে আবহাওয়ার বড় খবর হাওয়া অফিসের

ডিসেম্বরে বড় চমক রয়েছে বিজেপির। অন্তত বিজেপি নেতারা তাই দাবি করে চলেছেন। সে প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, "খেলা হচ্ছে তো। ডিসেম্বর আসুক দেখতে পাবেন। মোয়া হবে নলেন গুড় হবে এসব হবে। ডিসেম্বর মাসেই খেলা হবে।''

Published by:Suman Biswas
First published:

Tags: Abhishek Banerjee, Dilip Ghosh, Suvendu Adhikari