Home /News /south-bengal /
Digha Accident: দিঘায় ফের মর্মান্তিক দুর্ঘটনা, বাসের ধাক্কায় মৃত্যু সাইকেল আরোহীর

Digha Accident: দিঘায় ফের মর্মান্তিক দুর্ঘটনা, বাসের ধাক্কায় মৃত্যু সাইকেল আরোহীর

দীঘা-তারকেশ্বর রুটের বেসরকারি বাসের ধাক্কায় মৃত্যু হয়েছে ওই সাইকেল আরোহীর

  • Share this:

#দিঘা: দিঘায় ফের মর্মান্তিক দুর্ঘটনা। বাসের ধাক্কায় মৃত্যু হল এক সাইকেল আরোহীর (Digha Accident)! দীঘা-তারকেশ্বর রুটের বেসরকারি বাসের ধাক্কায় মৃত্যু হয়েছে ওই সাইকেল আরোহীর। দীঘায় ঢোকার সময় বেসরকারি বাসটি ওল্ড দিঘার সি ভিউ মোড়ের কাছে এক সাইকেল আরোহীকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির(Digha Accident)।

আরও পড়ুন: নন্দীগ্রামে বিরাট আতঙ্ক, সামসাবাদে ঘরের বাইরে বেরোতেই ভয় সকলের! কী ঘটছে জানুন...

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম বনমালী হালদার, বাড়ি মুর্শিদাবাদের লালগোলায়, পেশায় তিনি মোজাইক মিস্ত্রি (1 died in Digha Acciden)। সেই কাজের সূত্রেই দিঘায় থাকতেন বনমালী। বছর ৫৮-এর বনমালী হালদার দীঘার গোবিন্দবসান গ্রামে বাড়ি ভাড়া নিয়ে সপরিবারে থাকতেন। ওল্ড দিঘার সৈকতাবাস সংলগ্ন রাস্তা দিয়ে মেন রোডে নামতে যাওয়ার মুখেই উল্টোদিক থেকে আসা বাসের ধাক্কাতে মৃত্যু হয় তাঁর (1 died in Digha Acciden)। ঘাতক বাসের চালক এবং খালাসি পলাতক। ঘটনাস্থলে এসেছে দিঘা মোহনা কোস্টাল থানার পুলিশ, বাসটিকে আটক করা হয়েছে। চালক ও খালাসির খোঁজে তল্লাশি শুরু হয়েছে (1 died in Digha Acciden)।

আরও পড়ুন: বাংলাদেশি-বিএসএফের বন্দুক টানাটানি! তুমুল বচসা! সাতসকালে রক্তারক্তি কাণ্ড

দিঘায় দুর্ঘটনা লেগেই থাকে। চলতি মাসের গোড়ার দিকেই দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনায় দু'জন মহিলা শ্রমিকের মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত হয়েছেন অটো চালক-সহ আরও ৯ জন। উত্তেজিত জনতা পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ। দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে মারিশদা দইসাই তেলিপুকুরের মাঝে ওই ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Digha

পরবর্তী খবর