Home /News /south-bengal /
Cockroach in food: মিষ্টির দোকান থেকে কেনা চপে কামড় দিতে গিয়েই বেরিয়ে এল আরশোলা!

Cockroach in food: মিষ্টির দোকান থেকে কেনা চপে কামড় দিতে গিয়েই বেরিয়ে এল আরশোলা!

Cockroach in food

Cockroach in food

Cockroach in food: কামড় দেওয়ার আগেই আরশোলাটি দেখতে পায় পানাগড় (Panagarh) ক্যানেল পাড় এলকার বাসিন্দা বছর বারোর সেই বালক।

  • Share this:

    পানাগড় :  চপের ভেতর থেকে পাওয়া গেল আস্ত একটি আরশোলা। মিষ্টির দোকান থেকে কেনা চপ খেতে গিয়ে আরশোলা চোখে পড়ল এক বালকের। একটু অসাবধান হলেই সেটি চলে যেতে পারত মুখে। কিন্তু চপে কামড় দেওয়ার আগেই আরশোলাটি দেখতে পায় পানাগড় (Panagarh) ক্যানেল পাড় এলকার বাসিন্দা বছর বারোর সেই বালক।

    দোকান থেকে কিনে নিয়ে যাওয়া চপের মধ্যে থাকা আরশোলার দেখে হতবাক হয়ে যায় সকলেই। সঙ্গে সঙ্গে ওই চপটি নিয়ে মিষ্টির দোকানে যায় ওই বালক। সঙ্গে যান স্থানীয় বাসিন্দারাও। রীতিমতো ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। খাবার জিনিসের ক্ষেত্রে পরিষ্কার-পরিচ্ছন্ন না থাকা এবং নজর না দেওয়ার জন্য রীতিমতো ক্ষিপ্ত হয়ে ওঠেন স্থানীয় মানুষজন। সুযোগ নিয়ে বাচ্চাদের ঠকানো হচ্ছে বলেও অভিযোগ তোলেন তাঁরা।

    আরও পড়ুন : ২ বছর অনলাইনে পড়াশোনার পর জীবনের প্রথম বড় পরীক্ষায় বসতে হচ্ছে? পরীক্ষার্থীদের উদ্বেগ দূর করতে টিপস

    স্থানীয় বাসিন্দাদের একাংশের অভিযোগ, এর আগেও একই ধরনের ঘটনা দেখা গিয়েছিল। এর আগেও মিষ্টির দোকানের খাবারে আরশোলা জাতীয় পতঙ্গ পাওয়া গিয়েছিল। সেই একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছে। এই ঘটনার পর স্থানীয় বাসিন্দারা দোকানের সামনে গিয়ে হাজির হন। ঢুকে পড়েন মিষ্টির দোকানের রান্নাঘরে।

    আরও পড়ুন : ৯০ বছরে প্রথম বার এই বিরল প্রাণীর জন্ম হল বিলেতের চিড়িয়াখানায়

    আরও পড়ুন : গলার প্ল্যাকার্ডে কিউআর কোড! ভিক্ষাজীবী ভিক্ষা নিচ্ছেন ডিজিটাল পথে

    অন্যদিকে চপের মধ্যে থাকা আরশোলা দেখে কিছুটা হতবাক হন দোকানের মালিক। যদিও এই বিষয়ে তিনি বিশেষ কোনও কিছু বলতে চাননি। তবে পুরো বিষয়টি এড়িয়ে যেতে চেয়েছেন তিনি। স্থানীয়দের অভিযোগেও বিশেষ পাত্তা দেননি দোকানের কর্ণধার। কিন্তু এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ওই দোকানের খাবার নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে। বার বার খাবারের আরশোলা বা ওই জাতীয় পতঙ্গ মেলায় খাবারের গুণগত মান নিয়ে প্রশ্ন তুলছেন তারা।

    ( প্রতিবেদন : নয়ন ঘোষ)

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Bardhaman, Cockroach

    পরবর্তী খবর