Home /News /south-bengal /
West Bengal Lottery Result: ছিলেন চিটফান্ডের এজেন্ট, হঠাৎ কোটিপতি বেকার যুবক! হাজির থানায়, ক্যানিংয়ে ঘটলটা কী?

West Bengal Lottery Result: ছিলেন চিটফান্ডের এজেন্ট, হঠাৎ কোটিপতি বেকার যুবক! হাজির থানায়, ক্যানিংয়ে ঘটলটা কী?

লটারিতে কোটিপতি! (প্রতীকী ছবি)

লটারিতে কোটিপতি! (প্রতীকী ছবি)

West Bengal Lottery Result: তালদি বাজারের একটি লটারি কাউন্টার থেকে এই টিকিট কাটে সে। সন্ধ্যা হতেই সেই টিকিটের নম্বরে তার এক কোটি টাকা জেতার খবর আসে।

  • Share this:

    #ক্যানিং: ফের লটারিতে দিন বদল এক সাধারণ মানুষের। এবারের ঘটনা ক্যানিংয়ে। জানা গিয়েছে, ক্যানিং থানার তালদি পঞ্চায়েতের বয়েরসিং গ্রামের রফিক আলি গাজী মঙ্গলবার ৩০০ টাকা দিয়ে লটারি টিকিট কাটে। তালদি বাজারের একটি লটারি কাউন্টার থেকে এই টিকিট কাটে সে। সন্ধ্যা হতেই সেই টিকিটের নম্বরে তার এক কোটি টাকা জেতার খবর আসে।

    সেই আনন্দে তিনি আত্মহারা হয়ে ওঠেন। কিন্তু এরপরই সঙ্গী-সাথীদের সঙ্গে নিয়ে হাজির হন ক্যানিং থানায়। তবে তিনি জানান, নিরাপত্তার কারণেই তিনি ক্যানিং থানার দ্বারস্থ হয়েছেন। সেখানে পুলিশ প্রশাসনকে ঘটনাটি জানান কিনি এবং সেখানে একটি লিখিত জমা দেন।

    আরও পড়ুন: হোটেলের ঘরে বস্তার মধ্যে ওটা কী? হাড়হিম ঘটনায় চমকে উঠল নকশালবাড়ি!

    আরও পড়ুন: রক্তে কমছিল শর্করা, শেষমেশ মহিলার বুকে মিলল ১০ কেজির টিউমার! বাঁচাল কলকাতা মেডিক্যাল কলেজ

    তবে তিনি দীর্ঘদিন ধরেই বেকার ছিলেন। এক সময় তিনি চিটফান্ডের এজেন্ট হিসেবে কাজ করছিলেন। সেখানে তিনি কয়েক লক্ষ টাকা প্রতারিত হন। এরপর সেই টাকা ফেরত দিতে নিজস্ব জায়গা জমি বেচে তাদের পরিশোধ করেন। স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে ও বাবা-মাকে নিয়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন রফিক। কিন্তু গতকাল তিনিই কোটিপতি হাওয়ায় খুশি এলাকাবাসী। খুশির হাওয়া পরিবারের অন্দরেও।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Lottery, West Bengal lottery result, West Bengal news

    পরবর্তী খবর