হোম /খবর /দক্ষিণবঙ্গ /
তিন মহিলার সঙ্গে এক ঘরে... কী অবস্থায় স্বামীকে দেখল স্ত্রী! পরের ঘটনা মারাত্মক

Crime News: তিন মহিলার সঙ্গে একই ঘরে... বাপের বাড়ি থেকে ফিরে এ কী অবস্থায় স্বামীকে দেখল স্ত্রী! পরের ঘটনা সাংঘাতিক

বর্ধমানে ভয়ঙ্কর কাণ্ড

বর্ধমানে ভয়ঙ্কর কাণ্ড

অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ৷

  • Share this:

বর্ধমান: স্ত্রীর অনুপস্হিতিতে তিন যুবতীর সঙ্গে সময় কাটাচ্ছিল স্বামী। হঠাই বাপের বাড়ি থেকে ফিরে এসে সেই দৃশ্য দেখে প্রতিবাদ করেন স্ত্রী। তার জেরেই ঘটল ভয়ঙ্কর ঘটনা। বাটখাড়া দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করে স্বামী৷ অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, ধৃতের নাম অভিজিৎ চক্রবর্তী। বর্ধমান থানার রায়ান গ্রামের দক্ষিণপাড়ায় তার বাড়ি। ধৃতকে শুক্রবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে ১৪ ফেব্রুয়ারি ধৃতকে ফের আদালতে পেশের নির্দেশ দেন সিজেএম।

আরও পড়ুন: বুধবার মমতা-শুভেন্দু বৈঠক! আবারও কি ২৫ নভেম্বরের পুনরাবৃত্তি? জোর জল্পনা

বর্ধমান থানার আলুডাঙার বাসিন্দা টুম্পা দাস বলেন, 'বৃহস্পতিবার সকালে আমি বোনঝিকে তার শ্বশুরবাড়িতে দিতে যাই। গিয়ে দেখি একটি ঘরে তিন অবিবাহিত মহিলার সঙ্গে রয়েছে অভিজিৎ। বোনঝি তার প্রতিবাদ করে। তার জন্য তাকে মারধর করা হয়। ঘরের আলমারি খুলে সে দেখে, আলমারি থেকে তার সব জিনিসপত্র উধাও হয়ে গিয়েছে। এনিয়ে জানতে গেলে বাটখারা দিয়ে তার মাথায় আঘাত করা হয়। বোনঝিকে বাঁচাতে গেলে আমাকেও মাটিতে ফেলে মারধর করা হয়।'

আরও পড়ুন: মমতার কবিতা পাঠ করলেন শুভেন্দু! নামেই 'সম্মান', কবির নামও নিলেন না বিরোধী দলনেতা

এরপরই বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন টুম্পা দাস নামে ওই মহিলা। সেই অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু করে বর্ধমান থানার পুলিশ। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিজিতকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, ঠিক কী ঘটনা ঘটেছে তা জানতে ধৃতের স্ত্রীর সঙ্গে বিস্তারিত কথা বলা হচ্ছে। ঘটনায় হতবাক এলাকার বাসিন্দারা। তাঁরা বলছেন, কোনও বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে বিবাদ হতেই পারে। তার পরিণতি যে এতটা হতে পারে তা ভাবা যায়নি।

Published by:Rachana Majumder
First published:

Tags: Burdwan, Crime News