Home /News /south-bengal /
Raina Bardhaman: বন্ধুত্ব থাক, প্রেমে রাজি নয় বান্ধবী! রাগে কলেজ ক্যাম্পাসে ভয়ানক কাণ্ড ঘটাল যুবক

Raina Bardhaman: বন্ধুত্ব থাক, প্রেমে রাজি নয় বান্ধবী! রাগে কলেজ ক্যাম্পাসে ভয়ানক কাণ্ড ঘটাল যুবক

Raina Bardhaman: বান্ধবী প্রেমের প্রস্তাবে সায় দেয়নি। কলেজেই ভয়ঙ্কর কাণ্ড ঘটাল যুবক।

  • Share this:

#বর্ধমান: প্রেমে প্রত্যাখ্যানের যে এমন মারাত্মক পরিণতি হবে তা ভেবে শিউরে উঠছেন সকলে। কয়েক বছরের বন্ধুত্বের সম্পর্ক। সেই সূত্র ধরে বান্ধবীকে প্রেমের প্রস্তাব দেয় যুবক। কিন্তু মেয়েটি সে প্রস্তাব প্রত্যাখ্যান করে। এর পর ওই যুবক যা করল তাতে চক্ষু চরকগাছ সকলের।

কলেজ ক্যাম্পাসে বান্ধবীর গলা টিপে শ্বাস রোধ করে খুনের চেষ্টা করল যুবক। তাঁর এই পাশবিক নির্যাতনে অচৈতন্য হয়ে পড়ে মেয়েটি। নাক দিয়ে রক্ত বের হতে থাকে। মেয়েটি মৃত ভেবে ওই যুবক থানায় গিয়ে খুন করার কথা জানায়।

পরে পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসায় সুস্থ হয়ে ওঠে মেয়েটি। তাঁকে শ্লীলতাহানি ও খুনের চেষ্টার অভিযোগে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। কোনও বাড়ি বা ফাঁকা মাঠে নয়, কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন- একইদিনে দুর্গাপুরের দুই পৃথক জায়গা থেকে উদ্ধার ২টি ঝুলন্ত দেহ, তদন্তে পুলিশ

প্রেমের সম্পর্কের রাজি না হওয়ায় বান্ধবীকে খুনের চেষ্টা। নিজেই থানায় গিয়ে দোষ স্বীকার করল সেই যুবক। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার অন্তর্গত  রায়না থানার শ্যামসুন্দর কলেজে।

জানা গিয়েছে, বছর তিনেক ধরে বন্ধুত্ব ছিল খালিকুজ্জামান মজুমদার এবং ওই যুবতীর মধ্যে। বন্ধুত্বের সম্পর্ক থাকলেও মেয়েটিকে নাকি মনে মনে ভালোবাসত ওই যুবক।

সম্প্রতি মেয়েটির বিয়ে ঠিক হয়ে যাওয়ার খবর জানতে পেরেই তাঁকে কলেজের একটি ঘরে একা ডেকে নিয়ে গিয়ে নিজের মনের কথা জানায় খালিকুজ্জমান। কিন্তু প্রেমের আবেদনে সাড়া দেয়নি ওই যুবতী।

এর পর প্রচন্ড রেগে গিয়ে ওই যুবক মেয়েটিকে শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করে। শ্বাসরোধের কারণে মেয়েটি জ্ঞান হারায় এবং তাঁর নাক মুখ দিয়ে রক্ত বের হতে থাকে।

মেয়েটি মারা গিয়েছে ভেবে সেখান থেকে সোজা থানায় যায় অভিযুক্ত যুবক খালিকুজ্জমান। সেখানে গিয়ে নিজের দোষ কবুল করেন। ইতিমধ্যে মেয়েটিকে সেখান থেকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজের হাসপাতালে ভর্তি করে পুলিশ।

আরও পড়ুন- এক বিন্দুও খাওয়ার জল নেই! হাহাকার খনি অঞ্চলের এই গ্রামে! ভয়াবহ পরিস্থিতি

মেয়েটির লিখিত অভিযোগের ভিত্তিতে ছেলেটিকে গ্রেফতার করে শনিবার বর্ধমান আদালতে পাঠিয়েছে রায়না থানার পুলিশ।

Published by:Suman Majumder
First published:

Tags: Attempt to Murder, Bardhaman news

পরবর্তী খবর