Home /News /south-bengal /
Agnimitra Paul: কুকুরের গায়ে বাঁধা তৃণমূলের পতাকা, দেখতে পাওয়া মাত্রই বিজেপি বিধায়ক যা করলেন...

Agnimitra Paul: কুকুরের গায়ে বাঁধা তৃণমূলের পতাকা, দেখতে পাওয়া মাত্রই বিজেপি বিধায়ক যা করলেন...

অগ্নিমিত্রা পাল (ফাইল ছবি)

অগ্নিমিত্রা পাল (ফাইল ছবি)

Agnimitra Paul: শুক্রবার আসানসোলের ৫৬ নম্বর ওয়ার্ডে গোয়ালাপাড়া এলাকায় বিজেপি প্রার্থী রজনী লতা সিংয়ের প্রচারে গিয়েছিলে বিজেপির বিধায়ক অগ্নিমিত্রা পাল।

  • Share this:

    #আসানসোল: কুকুরের গায়ে বাঁধা তৃণমূলের পতাকা। আর তা দেখেই সেটি খুলে অন্য রাজনৈতিক দলের প্রতি সৌজন্যতা দেখালেন আসানসোল দক্ষিণ কেন্দ্রের বিধায়ক অগ্নিমিত্রা পাল। শুক্রবার আসানসোলের ৫৬ নম্বর ওয়ার্ডে গোয়ালাপাড়া এলাকায় বিজেপি প্রার্থী রজনী লতা সিংয়ের প্রচারে গিয়েছিলে বিজেপির বিধায়ক অগ্নিমিত্রা পাল। সেই প্রচারের ফাঁকেই তিনি দেখতে পান একটি কুকুরের গায়ে জড়িয়ে বাঁধা আছে তৃণমূলের পতাকা।

    বিজেপি বিধায়ক সেটি দেখতে পেয়ে তৎক্ষণাৎ কুকুরটিকে কাছে ডেকে তৃণমূলের পতাকাটা খুলে দেন। অগ্নিমিত্রা পাল জানিয়েছেন, রাজনৈতিকভাবে যতই তৃণমূল বিরোধী দল হোক না কেন, যে কোন দলের পতাকা তাদের কাছে ভগবানের মতো। আর তাই তৃণমূলের পতাকাকে সম্মান দিতেই কুকুরের গায়ে থেকে পতাকা টা খুলে ফেলেছি।

    আরও পড়ুন: রাতে বাঁকুড়া থেকে গ্রেফতার হলেন দু'জন, যা উদ্ধার হল, চক্ষু চড়কগাছ সকলের!

    আরও পড়ুন: দুয়ারে সরকার ক্যাম্পে এবার স্বাস্থ্য পরীক্ষাও হবে! কী কী করাতে পারবেন জানুন...

    অগ্নিমিত্রা পাল বলেন, "হয়তো কোন বাচ্চা ছেলে এই কাজ করে থাকতে পারে। কিন্তু তৃণমূল নেতারা এত নির্বিকার কেন? তাঁদের পতাকাটিকে কুকুরের গায়ে বেঁধে রেখেছে, সেটি কেউ খুলে রাখার ব্যবস্থা কেন করেননি?'' এই বিষয়টি নিয়েও অগ্নিমিত্রা পাল সরব হয়েছেন। অন্যদিকে তৃণমূলের দাবি, এমন কাজ কারা করেছে, তা তারা জানতে পারেননি। তাঁদের অভিযোগ, বিজেপির লোকজন নিজেরাই প্রচার পেতে এগুলো করছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Agnimitra Paul, Asansol municipality

    পরবর্তী খবর