Home /News /south-bengal /
West Bengal News: রাতে বাঁকুড়া থেকে গ্রেফতার হলেন দু'জন, যা উদ্ধার হল, চক্ষু চড়কগাছ সকলের!

West Bengal News: রাতে বাঁকুড়া থেকে গ্রেফতার হলেন দু'জন, যা উদ্ধার হল, চক্ষু চড়কগাছ সকলের!

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: ধৃতদের আজ তোলা হয়েছে বাঁকুড়া খাতড়া মহকুমা আদালতে। ধৃতদের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞসাবাদ করবে পুলিশ।

  • Share this:

    #বাঁকুড়া: মাওবাদী সন্দেহে গ্রেফতার দুই। বাঁকুড়ার বারিকুল থানার মেলেড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে তাদের (West Bengal News)। পুলিশ জানিয়েছে ধৃতদের নাম মঙ্গল হাঁসদা ও শিবু মুর্মু। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রচুর মাওবাদী সম্পর্কিত নথি। গতকাল রাতে পুলিশ গ্রেফতার করেছে এই দুই জনকে। ধৃতদের আজ তোলা হয়েছে বাঁকুড়া খাতড়া মহকুমা আদালতে। ধৃতদের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞসাবাদ করবে পুলিশ।

    এক সময় মাওবাদী প্রভাবিত এলাকার মধ্যেই ছিল এই অঞ্চল। জঙ্গলমহলের অশান্তি অবশ্য বন্ধ বহুদিন। বনধ, অবরোধ আপাতত দেখতে হয় না সেখানকার বাসিন্দাদের। অনেকটাই শান্ত হয়েছে জঙ্গলমহল। তবে সাম্প্রতিককালে জঙ্গলমহলের একাংশে মাওবাদী পোস্টার উদ্ধার হয়েই চলেছে। এই পরিস্থিতিতে দুই সন্দেহভাজন মাওবাদীকে গ্রেফতার করল পুলিশ।

    আরও পড়ুন: ফাঁসির সাজা হয়েছিল ২০ বছর আগে, তারপর থেকেই বেপাত্তা এই ব্যক্তি! কী করছিল জানেন?

    আরও পড়ুন: 'আর উপায় নেই, স্বেচ্ছামৃত্যু মঞ্জুর করুন', জেলা শাসকের কাছে এল একগুচ্ছ প্রস্তাব!

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে ওই দুজনকে বাঁকুড়ার বারিকুল থানার মেলেড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। যেহেতু তাঁদের কাছ থেকে মাও সম্পর্কিত নথি পাওয়া গিয়েছে, তাই পুলিশের অনুমান তাঁরাও মাওবাদীদের সঙ্গে যুক্ত। সেই কারণেই ধৃতদের হেফাজতে নিয়েছে পুলিশ। ওই ২ জন আদৌ মাওবাদী সংগঠনের সঙ্গে সরাসরি যুক্ত কিনা, পুলিশ তা খতিয়ে দেখছে।

    ----মৃত্যুঞ্জয় দাস

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bankura, West Bengal news

    পরবর্তী খবর