Home /News /south-bengal /

Birbhum News: সিউড়ির Social Media-য় নয়া ট্রেন্ড ডানাওয়ালা ছবি, Viral সকলে

Birbhum News: সিউড়ির Social Media-য় নয়া ট্রেন্ড ডানাওয়ালা ছবি, Viral সকলে

Birbhum youth is ow with a new social media trend to selfie with wings

Birbhum youth is ow with a new social media trend to selfie with wings

গোটা সোশ্যাল মিডিয়ায় (Social Media) এখন ঘুরে বেড়াচ্ছে ডানাওয়ালা পরী। তবে একি আসলেই পরীর ডানা?

  • Share this:

#সিউড়ি:  বীরভূমের (Birbhum) সিউড়িতে এখন ট্রেন্ডিং (Viral) ডানা লাগানো ছবি। সোশ্যাল মিডিয়ায় (Social Media) লাইক , কমেন্ট এই ডানা লাগানো ছবিতেই। রাতারাতি সোশ্যাল মিডিয়ায় তত্বড়িয়ে ভাইরাল এই   ধরনের ছবি। ব্যাবস্থাপনায় সিউড়ীর একটি রেস্তোরাঁ । এল ই ডি লাইটের তৈরী এই কৃত্রিম ডানার সামনে দাঁড়িয়ে ছবি তুলতে হাজির হচ্ছেন অনেকেই। গোটা সোশ্যাল মিডিয়ায় (Social Media) এখন ঘুরে বেড়াচ্ছে ডানাওয়ালা পরী। তবে একি আসলেই পরীর ডানা?

মানুষের একঘেয়ে জীবনে সবাই চায় একটু অন্যরকম কিছু । ঘোরার জায়গা হোক বা রেস্তোরাঁ বাঙালি চাই একটু নতুন জায়গায় যেতে নতুন কিছু রান্না খেতে । ঠিক সেরকমই চিন্তা ভাবনা নিয়ে বিভিন্ন জায়গায় গড়ে উঠছে অনেক নতুনত্ব রেস্তোরাঁ, পার্ক ইত্যাদি অনেক কিছুই । তবে সেইরকমই বেশ কয়েকদিন আগেই বীরভূমের (Birbhum)  সিউড়িতে এসে হাজির হয়েছে এমন একটি রেস্তোরাঁ । যার প্রবেশ দ্বারে ঢুকতেই দেওয়ালে জ্বল জ্বল করছে এল ই ডি লাইটের তৈরী হলুদ রঙের দুটি ডানা । সেখানে এসে মানুষের চোখ মেনুকার্ড ছাড়িয়ে ডানায় ।

আরও পড়ুন - Omicron cases Rising: ভারতে লাফিয়ে বাড়ছে ওমিক্রন, নজর খোলা রাখছে সরকার

খাবার ছেড়ে সবাই ব্যস্ত ডানার সামনে দাঁড়িয়ে একের পর এক কায়দায় ছবি তুলতে । আর সেই ডানার সামনে দাঁড়াতেই যেনো মনে হচ্ছে নিজেকে একমুহূর্তের পরী । এই পরী সাজছে মেয়ে থেকে ছেলে কাকু থেকে কাকিমা সবাই । এই বাচ্চা ছেলে মেয়েদের পরী সাজার তালিকায় এমনকি বাদ পড়ছেনা দিদারাও । তাই সোশ্যাল মিডিয়ায় চোখ রাখতেই এখন ট্রেন্ডিং ডানাওয়ালা পরী । আট থেকে আশি সবাই এখন দারুন উৎসাহী এই পরী সাজাই ।

আরও পড়ুন - Viral Video: শিক্ষিকা দারুণ আদরে ক্লাসে ঢোকাচ্ছেন প্রতিটি পড়ুয়াকে, মিষ্টি ভিডিও এখন ভাইরাল

কে বলছে , "পরী সাজার ইচ্ছে থাকলেও বাস্তবে তা সম্ভব হবেনা কোনও দিনও তাই এই ডানার সামনে দাঁড়িয়েই শখ মেটাচ্ছি পরী সাজার । " তবে আবার অনেকে বলছে , " ডানার সামনে দাঁড়িয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায়(Social Media)  পোস্ট করে ফেলেছে আমার সব বন্ধুরা । শুধু বাদ পরে গেছি আমি । তাই সময় পেতেই আমিও চলে এলাম ডানাওয়ালা ছবি তুলতে ।" তবে সিউড়ির মানুষ ছাড়াও এই পরীর ডানার সামনে দাঁড়িয়ে ছবি তুলতে আসছে অনেকেই । ইয়ং জেনারেশানের বক্তব্য ছোটো বেলায় ডানা একবার গজিয়ে ছিল , অভিভাবকদের শাসনে সে ডানা বেশিদিন থাকেনি , তাই নতুন করে ডানাকে না লাগাতে চাই।

Supratim Das

Published by:Debalina Datta
First published:

Tags: Birbhum, Viral

পরবর্তী খবর