West Bengal Police: বন্দুক-লাঠি ছেড়ে পুলিশের হাতে কোদাল-বেলচা! ব্যাপার কী? মুগ্ধ চোখে দেখল সিউড়ি

পুলিশের কাজ দেখে মুগ্ধ স্থানীয়রা

West Bengal Police: বন্দুক লাঠি ছেড়ে,  কোদাল বেলচা হাতে পুলিশ। সকাল সকাল বীরভূমের সিউড়িতে দেখা গেলো এই চিত্র

  • Share this:

#সিউড়ি: বন্ধুক লাঠি ছেড়ে,  কোদাল বেলচা হাতে পুলিশ। সকাল সকাল বীরভূমের সিউড়িতে দেখা গেল এই চিত্র। সিউড়ি প্রশাসন ভবন মোড় সংলগ্ন রাস্তার প্রায় ১ কিলোমিটার রাস্তা খারাপ। প্রতিদিনই ঘটছিল দুর্ঘটনা। সকাল সকাল ওই রাস্তার গর্ত বোঝাতে রাস্তায় হাতে কোদাল বেলচা হাতে রাস্তায় নামলো সিউড়ি থানার পুলিশ। সিউড়ি থানার আই সি সন্দীপ চট্টরাজ সহ থানার অফিসাররা কোদাল বেলচা হাতে কাজ করলেন। কাজ করলেন সিউড়ির ওসি ট্রাফিক সুমন প্রামানিক সহ সিভিক ভলেনটিয়াররা। ১ কিলোমিটার রাস্তা ঠিক করলেন তারা।

বীরভূমের সিউড়ির হাটজন বাজার থেকে তিলপাড়া পর্যন্ত সিউড়ি শহরের ভেতর দিয়ে গিয়েছে নেতাজী সুভাষ রোড। অন্যদিকে ১৪ নম্বর জাতীয় সড়কের আব্দারপুর থেকে সিউড়ি শহরের রবীন্দ্রপল্লী হয়ে রাস্তায এসে মিশেছে সিউড়ি বাসস্ট্যান্ডের কাছে।

বাস স্ট্যান্ড হয়ে সিউড়ি শহরের উপর দিয়ে নেতাজি সুভাষ রোড সিউড়ি জেলা সংশোধনাগার - সিউড়ি ডিএম অফিস মোড় - সিউড়ি পৌরসভা সামনে দিয়ে - সিউড়ি সার্কিট হাউস - এস পি মোড় দিয়ে মিশেছে ১৪ নম্বর জাতীয় সড়কে। বারবার ভারী বৃষ্টির জেরে এই রাস্তায় বেশ কিছুটা অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। রাস্তায় রয়েছে গর্ত এই জন্য অনেক সময় ঘটছে পথদুর্ঘটনা। অনেক ক্ষেত্রে সমস্যায় পড়ছে বাইক আরোহী রা। সব থেকে খারাপ অবস্থা জেলাশাসকের দপ্তরে ঢোকার আগের চৌরাস্তার। কারণ প্রত্যেকদিন এই জায়গাটুকু সবথেকে বেশি ব্যস্ত হয়ে পড়ে।

আর ওই জায়গায় রাস্তা খারাপ থাকায় প্রায় সময় বাইক আরোহী থেকে বিভিন্ন যানবাহন ক্ষতিগ্রস্ত হচ্ছে। বারবার জানিও কোন ফলাফল না হয় এবার কোদাল বেলচা হাতে রাস্তা ঠিক করতে নামল পুলিশ। সিউড়ি থানার আইসি সন্দ্বীপ চট্টগ্রাম শহর সিউড়ি থানার পুলিশ অফিসার ও কর্মীদের দেখা গেল রাস্তা ঠিক করতে,  পাশাপাশি সিউড়ির ওসি ট্রাফিক সুমন প্রামাণিক করলেন রাস্তা ঠিক।হাত লাগাল সিভিক ভলেন্টিয়াররাও।  পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে স্থানীয় বাসিন্দারা।

Published by:Suman Majumder
First published: