Home /News /south-bengal /
Bangla News: ঝোপের পাশে ওটা কী? উঁকি দিতেই ভয়ঙ্কর দৃশ্য! তমলুকে তুলকালাম

Bangla News: ঝোপের পাশে ওটা কী? উঁকি দিতেই ভয়ঙ্কর দৃশ্য! তমলুকে তুলকালাম

Bangla News

Bangla News

মৃতার বাড়ি রঘুনাথপুর এলাকায়। (Bangla News)

  • Share this:

#তমলুক: মহিলার রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য! সাতসকালে বাড়ি থেকে দেড় হাত দূরের নির্জন বাঁশবনের ভেতর থেকে মহিলার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে তমলুক ঘোড়া ঠাকুরিয়া এলাকায়। জানা গিয়েছে, ঘোড়া ঠাকুরিয়ার বাঁশ গাছ ঘেরা নির্জন জায়গায় মহিলার মৃতদেহটিকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। মৃতার নাম জানা গিয়েছে ধ্রুপদী মিদ্যা, বয়স ৫৭ বছর। মৃতার বাড়ি রঘুনাথপুর এলাকায়।

আরও পড়ুন: গরিবি হটাও কার স্লোগান? ১৯৮৪-তে কত আসনে জয়? কংগ্রেস-ময় দ্বাদশের প্রশ্নে তুমুল বিতর্ক!

মৃতার ছেলে পুলিশকে জানিয়েছেন, 'প্রতিদিনই মা ভোরবেলা মর্নিং ওয়াক করেন। সেভাবেই আজ ভোরেও মা বেরিয়ে যান। কিন্তু বাড়ি থেকে কিছুটা দূরের এক বাঁশবনে মায়ের মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ফোন করে জানালে ঘটনাস্থলে এসে দেখলাম এই অবস্থা।' মৃতের ছেলের অভিযোগ, সম্পত্তি নিয়ে বিবাদ ছিল প্রতিবেশীদের সঙ্গে। মা-কে শাসানি দিত স্থানীয়রা।

আরও পড়ুন: ড্রামা নিয়ে পড়াশোনা করতে চান? অবশ্যই জানুন এই সার্টিফিকেট কোর্স সম্পর্কে

মৃত্যুর সঙ্গে এ সবের কোনও যোগ আছে কিনা পুলিশকে খতিয়ে দেখার অনুরোধ জানিয়েছি। এ দিকে, মৃতদেহের পাশ থেকে মদের একাধিক বোতল যেমন পাওয়া গিয়েছে। তেমনি মাটিতে পড়ে থাকা মৃতদেহের পাশের একটি গাছে একটি কাপড় বাঁধা রয়েছে দেখা যায়। জানা গিয়েছে, স্বামীর মৃত্যুর পর থেকে বিধবা ধ্রুপদী মিদ্যা ফুচকা ব্যবসা করতেন। ফুচকা ব্যবসায়ী সেই ধ্রুপদীর মৃতদেহ ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bangla News, Dead Body Found

পরবর্তী খবর