Home /News /south-bengal /
Bangla News: সাধু উদ্যোগ! রাজ্যজুড়ে পুলিশকে ১১৬৭টি বাইক উপহার মোটরবাইক সংস্থার, বীরভূম পেল ৫৬টি

Bangla News: সাধু উদ্যোগ! রাজ্যজুড়ে পুলিশকে ১১৬৭টি বাইক উপহার মোটরবাইক সংস্থার, বীরভূম পেল ৫৬টি

অভিনব উদ্যোগ বাইক সংস্থার

অভিনব উদ্যোগ বাইক সংস্থার

Bangla News: একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে ৫৬ টি মোটরবাইক তুলে দেওয়া হয় পুলিশের হাতে। ওই মোটর বাইক প্রস্তুতকারী সংস্থার তরফ থেকে পুলিশের তৎপরতা বৃদ্ধি করার জন্য এমন উদ্যোগ নেওয়া হয়েছে।

  • Share this:

#বীরভূম : পুলিশের তৎপরতা বৃদ্ধি করতে এবার অভিনব উদ্দ্যোগ হিরো মোটরবাইক প্রস্তুতকারী সংস্থার। হিরো মোটর বাইক প্রস্তুত সংস্থার তরফ থেকে রাজ্য জুড়ে রাজ্য পুলিশকে দেওয়া হল ১১৬৭ টি মোটর বাইক ও বীরভূম জেলা পুলিশকে দেওয়া হলো ৫৬ টি মোটরবাইক।

বীরভূমের  সিউড়ি হিরো শোরুমের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে ৫৬ টি মোটরবাইক তুলে দেওয়া হয় পুলিশের হাতে। ওই মোটর বাইক প্রস্তুতকারী সংস্থার তরফ থেকে পুলিশের তৎপরতা বৃদ্ধি করার জন্য এমন উদ্যোগ নেওয়া হয়েছে। যাতে তারা বিভিন্ন অলি গলি রাস্তায় মোটর বাইক নিয়ে দ্রুত পৌঁছে যেতে পারেন। এদিন বীরভূম পুলিশের হাতে ৫৬ টি মোটর বাইক তুলে দেওয়ার পাশাপাশি রাজ্য জুড়ে মোট ১১৬৭ টি মোটর বাইক তুলে দেওয়া হয়।

আরও পড়ুন : সাবধান! চিনে নিন এই 'পাঁচ' ফল! রূপে ভুলবেন না, এই ফল খেয়ে মৃত্যু পর্যন্ত হতে পারে!

বীরভূম জেলা সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি বলেন, " হিরো মোটরবাইক প্রস্তুতকারী সংস্থার একটি উদ্যোগ বি কেয়ার। যার মাধ্যমে রাজ্য জুড়ে ১১৬৭ টি মোটর বাইক তুলে দেওয়া হয় পুলিশের হাতে। জেলা পুলিশকে দেওয়া হয় ৫৬ টি মোটর বাইক। পুলিশ যাতে শহরের যেকোনও রাস্তার যেকোনও কোনায় দ্রুত বাইক নিয়ে পৌঁছে যেতে পারে তাই এই মোটর বাইক গুলি দেওয়া হয়।"

আরও পড়ুন : ব্লেডের এই নকশার আসল রহস্য জানেন? নেপথ্যের কারণ শুনলে চমকে যাবেন!

মোটর বাইক প্রস্তুতকারী সংস্থার কর্ণধার পুলক ভাউসিংহ বলেন, "রাজ্যের বিভিন্ন ডিলারের মাধ্যমে রাজ্য জুড়ে ১১৬৭ টি মোটর বাইক দেওয়া হয় রাজ্য পুলিশকে। পাশাপাশি বীরভূম জেলায় ৫৬ টি মোটর বাইক তুলে দেওয়া হয় জেলা পুলিশের হাতে। এই মোটর বাইকের সাহায্যে পুলিশ প্রশাসনিক যেকোনও কাজে তাড়াতাড়ি পৌঁছাতে পারবে।" অন্যদিকে এই মোটর বাইক তাদের হাতে  তুলে দেওয়ার পর বীরভূম জেলা পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী-সহ জেলা পুলিশের অন্যান্য আধিকারিকরা ওই শোরুমে গাড়ি ছেড়ে মোটরবাইক চালিয়েই ফিরে আসেন কার্যালয়ে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Birbhum news, Motorbike, West bengal Police

পরবর্তী খবর