Home /News /south-bengal /
Bangla News: লক্ষ লক্ষ টাকার প্রতারণা, বীরভূমে পুলিশের জালে সহকারী পোস্টমাস্টার!

Bangla News: লক্ষ লক্ষ টাকার প্রতারণা, বীরভূমে পুলিশের জালে সহকারী পোস্টমাস্টার!

Bangla News

Bangla News

তখন জানতে পারেন সেখানে যে পরিমাণ টাকা থাকার কথা তার থেকে ১১ লক্ষ ১৬ হাজার ৭৯ টাকা কম রয়েছে। (Bangla News)

  • Share this:

    #বীরভূম: ১১ লক্ষ টাকার বেশি প্রতারণার অভিযোগে গ্রেফতার হন এক অ্যাসিস্ট্যান্ট পোস্টমাস্টার। শনিবার তাকে সদাইপুর থানার পুলিশ গ্রেফতার করে এবং রবিবার বিশেষ পেশ করা হয় আদালতে। মারাত্মক এই অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত ওই পোস্টমাস্টারকে নিজেদের হেফাজতে নিয়েছে। ১১ লক্ষ টাকার বেশি আর্থিক প্রতারণার এমন অভিযোগ উঠেছে বীরভূমের সদাইপুর থানার অন্তর্গত বক্রেশ্বর তাপবিদ্যুৎ কেন্দ্রের শিল্প নগরীতে থাকা পোস্ট অফিসের অ্যাসিস্ট্যান্ট পোস্টমাস্টার সুদীপ্ত মণ্ডলের বিরুদ্ধে। অভিযুক্ত ওই অ্যাসিস্ট্যান্ট পোস্ট মাস্টারের বাড়ি সিউড়ি দু'নম্বর ব্লকের অন্তর্গত জানুরি গ্রামে, তার বিরুদ্ধে এই অভিযোগ বেশ কয়েক মাস ধরেই রয়েছে। তবে তিনি পালিয়ে বেড়াচ্ছিলেন বলে অভিযোগ। এরপরই পুলিশ শনিবার তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। সুদীপ্ত মণ্ডল বক্রেশ্বর তাপবিদ্যুৎ কেন্দ্রের শিল্পনগরীর পোস্ট অফিসের কাস্টোডিয়ান ছিলেন। সিউড়ি সাব ডিভিশন পোস্ট অফিসের অ্যাসিস্ট্যান্ট সুপারিনটেনডেন্ট সুদীপ্ত রক্ষিত একদিন ওই পোস্ট অফিস পরিদর্শনে যান। তখন জানতে পারেন সেখানে যে পরিমাণ টাকা থাকার কথা তার থেকে ১১ লক্ষ ১৬ হাজার ৭৯ টাকা কম রয়েছে। (Bangla News)

    আরও পড়ুন: কলেজছাত্রীর মা ও পরিবারের উপর হামলা যুবকের, কারণ শুনলে চমকে যাবেন!

    কিন্তু এই টাকা কেন কম রয়েছে তার কোনও উত্তর দিতে পারেননি সুদীপ্ত মণ্ডল। এর পরেই সুদীপ্ত রক্ষিত সদাইপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন সুদীপ্ত মণ্ডলের বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতেই সুদীপ্ত মণ্ডলকে গ্রেফতার করে সদাইপুর থানার পুলিশ। রবিবার অভিযুক্ত সুদীপ্ত মণ্ডলকে সিউড়ি জেলা আদালতে তোলা হলে, এই ঘটনায় আরও তদন্তের জন্য আদালতের কাছে অভিযুক্তের সাত দিনের পুলিশি হেফাজত চাওয়া হয়।

    আরও পড়ুন: চিড়িয়াখানায় সিংহকে উত্যক্ত করার ফল, কর্মীর আঙুল ছিঁড়ে নিল পশুরাজ! দেখুন ভয়ঙ্কর ভিডিও

    তবে আদালতের বিচারক সব দিক বিচার বিবেচনা করে অভিযুক্ত ব্যক্তির চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। অভিযুক্তকে ফের আগামী ২৬ মে আদালতে পেশ করা হবে। প্রসঙ্গত, এই ঘটনার পরিপ্রেক্ষিতে সদাইপুর থানায় অভিযোগ দায়ের করা হয় গত ফেব্রুয়ারি মাসের ৮ তারিখ।

    পুলিশ তারপর থেকেই অভিযুক্ত ব্যক্তির সন্ধান চালাচ্ছিল। কিন্তু অভিযুক্তকে পুলিশ হাতের নাগালে পাচ্ছিল না। অবশেষে শনিবার তাকে ধরতে সক্ষম হয় পুলিশ।

    মাধব দাস

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Birbhum news

    পরবর্তী খবর