Home /News /off-beat /
Viral Video: চিড়িয়াখানায় সিংহকে উত্যক্ত করার ফল, কর্মীর আঙুল ছিঁড়ে নিল পশুরাজ! দেখুন ভয়ঙ্কর ভিডিও

Viral Video: চিড়িয়াখানায় সিংহকে উত্যক্ত করার ফল, কর্মীর আঙুল ছিঁড়ে নিল পশুরাজ! দেখুন ভয়ঙ্কর ভিডিও

Viral Video

Viral Video

বহু সময় ধরে সিংহের মুখ থেকে নিজের হাত টেনে বের করার চেষ্টা করেও শেষরক্ষা হল না। (Viral Video)

  • Share this:

    #জামাইকা: এ ভিডিও দেখলে আপনি শিউরে উঠতে বাধ্য। পশুরাজ সিংহের খাঁচায় হাত ঢুকিয়ে তাকে উত্যক্ত করার ফল যে এমন মারাত্মক হতে পারে তা হয়তো স্বপ্নেও ভাবেননি ওই চিড়িয়াখানার কর্মী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। দেখা গিয়েছে, সিংহ এক কর্মীর আঙুল ছিঁড়ে নিল। বহু সময় ধরে সিংহের মুখ থেকে নিজের হাত টেনে বের করার চেষ্টা করেও শেষরক্ষা হল না। (Viral Video)

    জানা গিয়েছে, জামাইকার একটি চিড়িয়াখানায় ঘটে এমন ভয়ঙ্কর ঘটনা। ১৫ জন দর্শককে নিয়ে সেই সময় সিংহের খাঁচার সামনে যান ওই কর্মী। সিংহের খাঁচার সামনে উঠে তাকে চোখে-মুখে হাত বুলিয়ে দেন তিনি। কিন্তু তারপরেই তার মুখের ভিতর হাত ঢুকিয়ে তাকে উত্যক্ত করতে শুরু করেন তিনি। আর তাতেই ঘটে বিপত্তি। মুহূর্তের মধ্যে মেজাজ হারিয়ে কর্মীর হাত দাঁতের ভিতর চেপে ধরে সিংহটি।

    আরও পড়ুন: তৃণমূলের সভাপতির স্বামীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য বীরভূমে

    আরও পড়ুন: দার্জিলিংয়ে মন মজেছে করিনার! পথের ধারে যা খেলেন, সক্কলে তো অবাক

    ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, দীর্ঘ সময় ধরে নিজের হাত সিংহের মুখ থেকে টেনে বের করার চেষ্টা করছেন ওই কর্মী। কিন্তু শেষ পর্যন্ত আঙুল ছিঁয়ে নেয় সিংহ। এ নিয়ে তোলপাড় হয়েছে জামাইকা। ঘটনার তদন্ত শুরু করেছে প্রশাসন। চিড়িয়াখানা কর্তৃপক্ষও এই ঘটনায় হতবাক। চিড়িয়াখানা পশু ও মানুষ সকলের জন্যই নিরাপদ মনে করা হয়। কিন্তু কেন এমন ঘটনা ঘটল তা নিয়ে চিন্তিত তাঁরা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral News, Viral Video

    পরবর্তী খবর