Home /News /south-bengal /
Bangla News: ভাতের সঙ্গে বিষ, পরপর মৃত্যু! প্রতিবেশীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আমডাঙায়

Bangla News: ভাতের সঙ্গে বিষ, পরপর মৃত্যু! প্রতিবেশীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আমডাঙায়

Bangla News

Bangla News

অমানবিক ঘটনাটি ঘটেছে আমডাঙার বোদাই পঞ্চায়েতের বেলু গ্রামে। (Bangla News)

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: বিষ খাইয়ে একাধিক হাঁস মারার মারাত্মক অভিযোগ প্রতিবেশীদের বিরুদ্ধে। এই ঘটনার জেরে রবিবার সকালে আমডাঙার বেলু গ্রামে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। গোপাল প্রামাণিকের আট টি হাঁস ছিল। অভিযোগ, ভাতের সঙ্গে বিষ তেল মিশিয়ে সেগুলি খাইয়ে মেরে ফেলা হয়েছে হাঁসগুলিকে। অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে। চারটি হাঁসের ইতিমধ্যেই মৃত্যু ঘটেছে। বাকি হাঁসগুলি ছটফট করছে, অর্থাৎ মৃত্যুর সঙ্গে পঞ্জা লড়ছে। সেগুলিও বাঁচবে কিনা সন্দেহ। (Bangla News)

    আরও পড়ুন: ঝোপের পাশে ওটা কী? উঁকি দিতেই ভয়ঙ্কর দৃশ্য! তমলুকে তুলকালাম

    অমানবিক ঘটনাটি ঘটেছে আমডাঙার বোদাই পঞ্চায়েতের বেলু গ্রামে। গোপাল প্রামাণিকের অভিযোগ, আজকেই প্রথম নয়, এর আগেও হিংসা করে প্রতিবেশীরা একধিকবার পালিত হাঁস-মুরগি মেরে ফেলেছে বিষ দিয়ে। সুস্থ ভাবে বাঁচতে চান গোপাল বাবু ও তাঁর পরিবারের লোকজন সঙ্গে তাঁদের পোষা হাঁস-মুরগি। ঘটনার জেরে ভেঙে পড়েছেন বাড়ির সদস্যরা। আমডাঙ্গা থানার দারস্থ হয়েছে প্রামাণিক পরিবার।

    আরও পড়ুন: স্কুলে দেরিতে কেন এসেছেন? প্রশ্ন করতেই ধুন্ধুমার! শিক্ষকদের মারপিট ভাইরাল

    কয়েকদিন আগে বাংলাদেশের পাবনায় এমনই ঘটনার কথা শোনা গিয়েছিল। পাবনার চাটমোহর উপজেলার মল্লিকপুর গ্রামে প্রতিবেশীর জমিতে বিষ মেশানো ঘাসের বীজ খেয়ে আড়াইশো কবুতরের মৃত্যুর অভিযোগ উঠেছিল। ক্ষতিগ্রস্ত কবুতর খামারের মালিক এসকে পান্না মামুনও পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, North 24 Pargana news

    পরবর্তী খবর