Home /News /south-bengal /
Bangla News: 'খুন নয়, ছেলে আত্মহত্যাই করেছে' বিজেপির দাবি ওড়ালেন মৃতের বাবা

Bangla News: 'খুন নয়, ছেলে আত্মহত্যাই করেছে' বিজেপির দাবি ওড়ালেন মৃতের বাবা

Bangla News

Bangla News

নিউজ এইট্টিন বাংলার ক্যামেরার সামনে মৃত যুবকের বাবা নিজেই বলেন, 'খুন নয়, ছেলে আত্মহত্যাই করেছে।' (Bangla News)

  • Share this:

#পূর্ব মেদিনীপুর: খেজুরিতে যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা নিয়ে বিজেপির করা দাবি উড়িয়ে দিলেন মৃতের বাবা। বিজেপি নেতৃত্বের দাবি করা খুনের অভিযোগ অস্বীকার করেছেন মৃত যুবকের বাবা। বাড়ি থেকে কিছুটা দূরে উদ্ধার হয় এক যুবকের ঝুলন্ত মৃতদেহ। তাঁর বাবা এলাকার বিজেপি কর্মী। তাঁর ছেলের মৃত্যু নিয়ে স্থানীয় বিজেপি নেতারা দাবি করেন, ওই যুবককে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। যদিও নিউজ এইট্টিন বাংলার ক্যামেরার সামনে মৃত যুবকের বাবা নিজেই বলেন, 'খুন নয়, ছেলে আত্মহত্যাই করেছে।' (Bangla News)

তাঁর দাবি, ছেলেকে বকাঝকা করেছিলেন, তাই অভিমান করেই আত্মহত্যা করেছে ছেলে। তিনি নিজে বিজেপি করলেও স্কুল পড়ুয়া ছেলে কোনও রাজনীতি করত না বলেও দাবি করেছেন তিনি। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের খেজুরির বাঁশগোড়া বাজার সংলগ্ন এলাকায়। খুন নাকি আত্মঘাতী তা নিয়ে শুরু থেকেই চর্চা শুরু হয়। ঘটনার পর থেকেই যুবককে খুন করা হয়েছে দাবি করে তদন্তের দাবি করেন স্থানীয় বিজেপি নেতারা।

আরও পড়ুন: দেশে সেরা ইংরেজি খবরের চ্যানেল CNN News18, মুকুটে নতুন পালক

খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠায়। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম দেবাশিস মান্না (১৭)। তাঁর বাড়ি খেজুরি থানার বালিচক গ্রামে। জানা গিয়েছে, মৃত যুবকের বাবা মুক্তিপদ মান্না এলাকায় সক্রিয় বিজেপি কর্মী হিসেবে পরিচিত। দলীয় কর্মীর মৃত্যুর তদন্তের দাবিতে সরব হয়েছেন বিজেপি নেতৃত্বরা। যদিও মৃতের বাবা ছেলে আত্মহত্যা করেছে বলে দাবি করেছেন। শনিবার বাড়ি থেকে কিছুটা দূরে একটি গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন: সমুদ্রের তীরে দৌড়ে বেড়াচ্ছে কচি কচি ডাইনোসর? তুমুল ভাইরাল ভিডিও! দেখুন

জানা গিয়েছে, ওই যুবক কলকাতার একটি বেসরকারি সংস্থার কর্মী ছিলেন। কয়েকদিন আগেই বাড়ি ফিরেছিলেন। এরপর কলকাতা থেকে কাজ ছেড়ে আসার জন্য ছেলেকে বকাবকি শুরু করে তাঁর পরিবারের সদস্যরা। নিজের অ্যাকাউন্ট থেকে ১০ হাজার টাকা তোলেন দেবাশিস৷ বাড়িতে ৬ হাজার টাকা দেযন। নিজের হাত খরচের জন্য আরও ৪ হাজার টাকা রেখে দেন। পারিবারিক অশান্তির কারণে তিনি আত্মঘাতী হয়েছেন বলেই পুলিশের প্রাথমিক অনুমান। যদিও স্থানীয় বিজেপি নেতৃত্ব খুনের অভিযোগ তুলে তদন্তের দাবি জানিয়েছেন। তবে বিজেপি নেতাদের দাবি উড়িয়ে দিয়েছেন স্বয়ং তাঁর বাবাই।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bangla News, Purba Medinipur News

পরবর্তী খবর