Home /News /business /
CNN News18 Number 1: দেশে সেরা ইংরেজি খবরের চ্যানেল CNN News18, মুকুটে নতুন পালক

CNN News18 Number 1: দেশে সেরা ইংরেজি খবরের চ্যানেল CNN News18, মুকুটে নতুন পালক

CNN News18 Number 1

CNN News18 Number 1

BARC-এর রিপোর্ট অনুযায়ী, রিপাবলিক টিভি নিজেদের স্থান হারিয়ে এই মুহূর্তে তৃতীয়। এর পর দ্বিতীয় টাইমস নাও এবং শীর্ষে CNN News18। (CNN News18 Number 1)

  • Share this:

    #নয়াদিল্লি: দেশের সেরা ইংরেজি খবরের শিরোপা অর্জন করল CNN News18। টাইমস নাও এবং রিপাবলিককে পিছনে ফেলে মার্কেট শেয়ারে অনেকটাই এগিয়ে গিয়েছে CNN News18। BARC-এর রিপোর্ট অনুযায়ী, শহর ও গ্রাম (AB15+ segment) মিলিয়ে ২৬.৩ শতাংশ মার্কেট শেয়ার নিয়ে দেশের শীর্ষ ইংরেজি খবরের চ্যানেল হয়েছে CNN News18। ২০২২ সালের ১৪-১৭ তম সপ্তাহে BARC-এর রিপোর্ট অনুযায়ী, রিপাবলিক টিভি নিজেদের স্থান হারিয়ে এই মুহূর্তে তৃতীয়। এর পর দ্বিতীয় টাইমস নাও এবং শীর্ষে CNN News18। (CNN News18 Number 1)

    প্রাইম টাইম সেগমেন্টে (2+ [Mon-Friday] 1800-2300 hrs) CNN News18-এর ভিউয়ারশিপ ৪০.২ শতাংশ করেছে, যা রিপাবলিকের থেকে ২৫ শতাংশ এবং টাইমস নাও-এর ২০.২ শতাংশ বেশি। চ্যানেলের এমন কীর্তিতে CNN News18-এর ম্যানেজিং ডিরেক্টর জাক্কা জেকব বলেছেন, 'আমি আমাদের দর্শকদের ধন্যবাদ জানাতে চাই, যাঁরা আমাদের সাংবাদিকতা ও CNN News18-এর অনুষ্ঠানের উপর ভরসা রেখেছেন'।

    আরও পড়ুন: ভরসন্ধ্যায় সিগন্যালে দাঁড়ানো গাড়ি ঘিরে এলোপাথাড়ি গুলি! ভয়ঙ্কর ফুটেজ ভাইরাল

    আরও পড়ুন: সমুদ্রের তীরে দৌড়ে বেড়াচ্ছে কচি কচি ডাইনোসর? তুমুল ভাইরাল ভিডিও! দেখুন

    তাঁর কথায়, 'আমরা সব সময়ই একটা ক্লাস ধরে রেখেছি, যেখানে ছাদের উপর থেকে চিৎকার করতে হয় না। সেটা আমাদের কাজের ধরন ও অনুষ্ঠানের উপরেও প্রভাব ফেলেছে। দেশের সবচেয়ে নবীন নিউজরুম রয়েছে CNN News18-এর। আমরা দেশের নবীন ও যুব সমাজ নিয়ে গড়ে ওঠা দল, আমরা সদ্য শুরু করেছি আরও ভালো হওয়ার দিকে।'

    Network18 গ্রুপের বিজনেস নিউজ সিইও স্মৃতি মেহরা বলেছেন, 'উগ্র দেশপ্রেম নয়, বরং বাস্তবের মাটিতে দর্শন ও খবর পরিবেশন করে চ্যানেল শীর্ষস্থানে পৌঁছেছে। চ্যানেলের বেশ কিছু নতুন অনুষ্ঠান যেমন বিটস টু বিলিয়ন- দ্য ইউনিকর্ন স্টোরি, প্লেন স্পিক, এ বিলিয়ন নিউ আইডিয়াস চ্যানেলকে আরও সমৃদ্ধ করেছে, করবে।' গোটা দেশের বিভিন্ন প্রান্তের মানুষের কথা তুলে ধরে CNN News18 শীর্ষস্থান লাভ করেছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: News 18, News Channel

    পরবর্তী খবর