Home /News /south-bengal /
Latest Bangla News|| সাংঘাতিক! সন্দেহের বশে স্ত্রীর সঙ্গে এ কী করলেন স্বামী? তোলপাড় ব্যান্ডেল...

Latest Bangla News|| সাংঘাতিক! সন্দেহের বশে স্ত্রীর সঙ্গে এ কী করলেন স্বামী? তোলপাড় ব্যান্ডেল...

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

West Bengal Crime News: সানির তিনটে বিয়ে। তৃতীয় পক্ষের স্ত্রী রাণী পাশি (২৭) অন্য পুরুষে আসক্ত ছিল বলে দাবি। এই সন্দেহের বশেই রাণীকে খুন করে বলে স্বীকার করে নিয়েছে অভিযুক্ত।

  • Share this:

    #ব্যান্ডেল: স্ত্রীকে মাথায় আঘাত করে খুন করে পুলিশের কাছে ধরা দিল স্বামী। ব্যান্ডেল লোকোপাড়ার বাঞ্জারা বস্তির ঘটনায় এলাকায় চাঞ্চল্য।রবিবার রাতে মাথায় ভারি বস্তু দিয়ে আঘাত করে স্ত্রীকে খুন করে রেলের পরিত্যক্ত জঞ্জালের পাশে পরিত্যক্ত কোয়ার্টারে ফেলে দেয় সানি পাশি।এরপর আজ সোমবার সকালে ব্যান্ডেল ফাঁড়িতে গিয়ে আত্মসমর্পণ করে সানি। ঘটনার তদন্ত শুরু করেছে চুঁচুড়া থানার পুলিশ। চুঁচুড়া থানার আইসি অনুপম চক্রবর্তী পুলিশ নিয়ে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠান।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, সানির তিনটে বিয়ে। তৃতীয় পক্ষের স্ত্রী রাণী পাশি (২৭) অন্য পুরুষে আসক্ত ছিল বলে দাবি। এই সন্দেহের বশেই রাণীকে খুন করে বলে স্বীকার করে নিয়েছে অভিযুক্ত। রবিবার রাতে দু'জনে মদ্যপান করে। সেই সময় তাদের মধ্যে বচসা শুরু হয়। বেশ কিছুদিন ধরে রাণীকে সন্দেহ করছিল সানি। রানী অন্য পুরুষে আসক্ত, এই নিয়ে ঝগড়া বিবাদ চলছিল কয়েকদিন। তারপরে শাবল দিয়ে মাথায় আঘাত করে খুন করে জঙ্গলে ফেলে দেয়। আজ পুলিশ সানিকে নিয়ে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। সানি তার দুই স্ত্রী ও সন্তানদের নিয়ে রেলের পরিত্যক্ত কোয়ার্টারে থাকে।

    আরও পড়ুন: দুমড়ে-মুচড়ে গিয়েছে টোটো! দলা পাকিয়ে গিয়েছে শরীর! বর্ধমানে মৃত্যুমিছিল

    এ দিন পুলিশ সেখানে গিয়ে দেখে এঁটো বাসন এবং মদের বোতল ছড়ানো।দুটো কাঁচের গ্লাসও রয়েছে। সানির প্রথম পক্ষের মেয়ে জানায়, মা-কে সন্দেহ করত বাবা। পুলিশ যখন মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় তখন কান্নায় ভেঙে পরে সানি। সানির দাবি, 'রাণীকে বোঝাচ্ছিলাম, মদের ঘোরে মেরে ফেলেছি, ওঁকে মারতে চাইনি।' পুলিশ সানিকে গ্রেফতার করেছে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News

    পরবর্তী খবর