Home /News /south-bengal /
Asansol Murder: জলাভূমিতে ভেসে উঠল দেহ, বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে যুবকের খুনের অভিযোগ

Asansol Murder: জলাভূমিতে ভেসে উঠল দেহ, বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে যুবকের খুনের অভিযোগ

সালানপুর থানার অন্তর্গত বাসুদেবপুর জেমারী এলাকায় এক যুবককে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ

  • Share this:

    #আসানসোল: বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে আসানসোলের সালানপুর খুন যুবক। সালানপুর থানার অন্তর্গত বাসুদেবপুর জেমারী এলাকায় এক যুবককে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। ঘটনায় চাঞ্চল্য ড়ছিয়ে পড়ে এলাকায়।

    আরও পড়ুন: রোগীর বেডের পাশে লাইটার কী করে? বর্ধমান মেডিক্যালে অগ্নিকাণ্ডের ঘটনায় চাপানউতোর জারি

    পরিবারের অভিযোগ, যুবককে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে, মৃতদেহ পাশের জলাভূমিতে মাটিচাপা দিয়ে ফেলে রাখা হয়। তিন দিন নিখোঁজ থাকার পর একদিন সকালে কয়েকজন গ্রামবাসী দেখেন জলাভূমিতে এক অজ্ঞাত পরিচয় যুবকের দেহ ভাসছে! গ্রামের অন্যদের খবর দিলে তাঁরা দেহটিকে নিখোঁজ শেখ রাহলের মৃতদেহ বলে চিহ্নিত করে। এর পরই রাহুলের মৃত্যুর সুবিচারের দাবিতে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। দোষীর গ্রেফতারের দাবিতে রাস্তা অবরোধ করেন। ঘটনাস্থলে আসে পুলিশ, শেষপর্যন্ত পুলিশের আশ্বাস পেয়ে বিক্ষোভ তুলে নেন গ্রামবাসীরা। মৃতদেহ ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকায় পুলিশ পিকেটিং রয়েছে।

    অন্যদিকে, এদিন শান্তিপুরে বৌদির প্রেমে প্রত্যাখ্যাত হয়ে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক যুবক। জানা যায়, সোমবার শান্তিপুরের কালনা ঘাটের একটি ভেসেলে ওঠেন এক যুবক। ভেসেলটি ঘাট থেকে ছাড়তেই যুবক আচমকাই ভেসেল থেকে গঙ্গায় ঝাঁপ দেন। ভেসেলের মাঝিরা ডুবসন্ত যুবককে কোনওক্রমে উদ্ধার করে ভেসেলে তোলেন। যুবকের কাছ থেকেই জানা যায়, বৌদির সঙ্গে গত ২ বছর প্রেমের সম্পর্ক ছিল তাঁর। তবে, বর্তমানে বৌদি তাঁর থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন! এই প্রত্যাখ্যান মেনে নিতে পারেননি যুবক, মানসিক অবসাদেই নিজেকে শেষ করে ফেলতে চেয়েছিলেন। তাই ঝাঁপ দিয়েছিলেন গঙ্গায়। কালনা ঘাটে কর্তব্যরত সিভিক পুলিশরা ওই যুবককে প্রাথমিকভাবে সুস্থ করার চেষ্টা করেন। জানা যায় যুবকের নাম প্রতীক ধর, বাড়ি বর্ধমান জেলার সুলতানপুর এলাকায়।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Asansol Murder

    পরবর্তী খবর