Home /News /south-bengal /
Anubrata Mondal: 'নিজেকে' দেখে হেসে ফেললেন অনুব্রত মণ্ডল, তৃণমূল পার্টি অফিসে সাজিদের কারসাজি

Anubrata Mondal: 'নিজেকে' দেখে হেসে ফেললেন অনুব্রত মণ্ডল, তৃণমূল পার্টি অফিসে সাজিদের কারসাজি

অনুব্রত মণ্ডলের পাশে সাজিদ খান

অনুব্রত মণ্ডলের পাশে সাজিদ খান

Anubrata Mondal: রবিবার বীরভূমের বোলপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে এসেছিলেন অনুব্রত মণ্ডল। সেখানেই তাঁর সঙ্গে দেখা হয় সাজিদ খানের।

  • Share this:

    #বোলপুর: এবার অনুব্রত মণ্ডলের পাশে বসেই ডাকাবুকো তৃণমূল নেতাকে নকল করলেন ইউটিউবার। অনুব্রত মণ্ডলের বিভিন্ন বক্তব্যকে মিম করে দেখালেন সাজিদ খান। রবিবার বোলপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে বোলপুরের ছেলে সাজিদ খান দেখা করেন অনুব্রত মণ্ডলের সঙ্গে। সেখানেই অনুব্রত মণ্ডলের মিমিক্রি করে দেখান তিনি। যা দেখে হেসে গড়িয়ে পড়েন জেলা তৃণমূল সভাপতি। যা ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    রবিবার বীরভূমের বোলপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে এসেছিলেন অনুব্রত মণ্ডল। সেখানেই তাঁর সঙ্গে দেখা হয় সাজিদ খানের। অনুব্রতকে অনুকরণ করে ইতিমধ্য়েই বেশ জনপ্রিয় হয়েছেন ‘মিমিক্রি’ শিল্পী সাজিদ। রবিবার অনুব্রতের পাশে বসেই ফের তাঁকে মিমিক্রি করলেন তিনি। সাজিদের অনুকরণে নিজেকে দেখে বারবার হেসে উঠলেন অনুব্রতও। হাসি চেপে রাখতে পারেননি শাসকদলের বোলপুরের কর্মকর্তারাও।

    আরও পড়ুন: 'তোমাদের বিষয়ে এমন শোনা যাচ্ছে, উত্তর দাও...', বিধ্বস্ত BJP-র অস্বস্তি এড়ালেন দিলীপ ঘোষ

    ২০২১ সালে প্রথম বার অনুব্রতকে অনুকরণ করে ভিডিও করেন অনুব্রত। টিকটক অ্যাপে সেই সময় একটি ভিডিয়ো শেয়ার করেন তিনি। প্রচুর জনপ্রিয় হয় তা। এরপর আসতে থাকে একের পর এক ভিডিও। প্রতিটি ভিডিওই জনসমাজে তুমুল জনপ্রিয় হয়। নিপুণ মিমিক্রি করার জন্য অনুব্রত মণ্ডলের থেকে আলাদা করা যায় না সাজিদকে। এরপর রবিবার দেখা হল দুজনের।

    আরও পড়ুন: ঠিক কী ঘটেছিল? অর্জুন সিংকে ফোন করে বিবরণ শুনলেন অমিত শাহ!

    সাজিদ বলেন, ''তৃণমূল পার্টি অফিসে এসেছিলাম। অনুব্রত মণ্ডলের সঙ্গে ব্যক্তিগত কাজ ছিল। সেখানেই অনুব্রতবাবু বলেন, তিনি আমার ভিডিয়ো দেখেছেন। তিনি ফের একটি ভিডিও করতে অনুরোধ করেন। তাই তাঁর পাশে বসেই একটি ভিডিয়ো করলাম। ইতিমধ্যেই তা ভাইরাল হয়েছে। অনুব্রতবাবুর মতো একজন নেতাকে হাসাতে পেরে ভাল লাগছে।''

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Anubrata Mondal, TMC

    পরবর্তী খবর