Home /News /south-bengal /

West Bengal News: খড়গপুরে এলেন অন্ধ্রের মন্ত্রী, গন্তব্য 'ডন' রামবাবুর বাড়ি! জেলাজুড়ে তোলপাড়

West Bengal News: খড়গপুরে এলেন অন্ধ্রের মন্ত্রী, গন্তব্য 'ডন' রামবাবুর বাড়ি! জেলাজুড়ে তোলপাড়

ফের শিরোনামে রামবাবু

ফের শিরোনামে রামবাবু

West Bengal News: জেলবন্দী হয়েও পৌরভোটের আগেই শিরোনামে খড়্গপুরের ডন রামবাবু! বাড়িতে গেলেন অন্ধ্রপ্রদেশের মন্ত্রী।

  • Share this:

    #খড়গপুর: দীর্ঘদিন বাদে ফের একবার শিরোনামে খড়্গপুরের একসময়ের 'ডন' বাসব রামবাবু! রবিবার তাঁর বাড়িতে গিয়ে সৌজন্যে সাক্ষাৎ করে এলেন অন্ধ্রপ্রদেশের দুগ্ধ, মৎস্য ও প্রাণিসম্পদ দপ্তরের মন্ত্রী এস. আপালা রাজু। যদিও, শ্রীনু নাইডু হত্যা মামলায় বাসব রামবাবু এখনও জেলবন্দী। তবে, বাড়িতে তাঁর স্ত্রী ও আত্মীয়-পরিজনেরা ছিলেন। বিষয়টি নিয়ে ক্যামেরার সামনে যদিও কোনো পক্ষই মুখ খুলতে চাননি! সম্পূর্ণ সৌজন্যমূলক সাক্ষাৎ বলে এড়িয়ে গিয়েছেন মন্ত্রীও।

    তবে, পৌরসভা নির্বাচনের মুখেই এই ধরনের ঘটনা নিয়ে জল্পনা ছড়িয়েছে! এদিকে, এই মুহূর্তে বিজেপি'র শরিক দল ওয়াই. এস. আর কংগ্রেসের মন্ত্রী আপালা রাজু'র রামবাবু'র বাড়িতে যাওয়া নিয়ে যতটা না জল্পনা, তার থেকেও বেশি বিতর্ক তৈরি হয়েছে, তাঁর সঙ্গে তৃণমূল কংগ্রেসের বিদায়ী কাউন্সিলর তথা ১৫ নং ওয়ার্ডের কো-অর্ডিনেটর অঞ্জনা সাঁকরের উপস্থিতি ও ছবি তোলাকে কেন্দ্র করে! এ নিয়ে তাঁর কোন প্রতিক্রিয়া পাওয়া না গেলেও, তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক জহর পাল জানিয়েছেন, "অঞ্জনার কাছে এ নিয়ে জানতে চাইব, তিনি সেখানে গিয়েছিলেন কেন।"

    আরও পড়ুন:  লক্ষ্য শিল্প স্থাপন, বাংলার জেলায় জেলায় বড় পদক্ষেপ রাজ্যের!

    বিশ্বস্ত সূত্রে জানা গিয়েছে, আপালা রাজু অন্ধ্রপ্রদেশের যে পালাসা বিধানসভা থেকে জয়ী হয়েছেন, রামবাবু'র স্ত্রী সেই বিধানসভা এলাকার বাসিন্দা ছিলেন। তাঁদের মধ্যে পূর্ব-পরিচিতির সূত্রেই রাজু রামবাবু'র বাড়িতে অনুষ্ঠিত একটি পূজা উপলক্ষে সৌজন্য সাক্ষাৎ করেছেন। রামবাবু'র ঘনিষ্ঠরাও পরোক্ষে তা স্বীকার করেছেন। অন্যদিকে, ওই পরিবারের সঙ্গে অঞ্জনা সাঁকরেরও পূর্ব ঘনিষ্ঠতা লক্ষ্য করা গেছে! বস্তুত অনেকেই মনে করিয়ে দিচ্ছেন, ২০১৫ সালে নাকি তৃণমূলের পতাকা হাতে দেখা গিয়েছিল রামবাবু'কে! এমনকি, অঞ্জনা'র জয়ে 'বিশেষ অবদান' ছিল বাসব রামবাবুরও।

    আরও পড়ুন:  এক ধাক্কায় তাপমাত্রা নামল ৩ ডিগ্রি, বঙ্গের শীত নিয়ে হাওয়া অফিসের জরুরি ঘোষণা

    সামনে পুরভোট। পুরভোটের আগে বিজেপির শরিক দলের মন্ত্রী এক মাফিয়ার বাড়িতে যাওয়া নিয়ে শহরজুড়ে চর্চার বিষয় তৈরি হয়েছে। বিতর্কও দেখা দিয়েছে ।

    ---শঙ্কর রাই

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Kharagpur, West Bengal news

    পরবর্তী খবর