হোম /খবর /দক্ষিণবঙ্গ /
‘মাটির নীচে কঙ্কাল মিলবে’, থানায় ৬ বছর আগে দাদা’কে খুনের কথা স্বীকার করল দুই ভাই

‘মাটির নীচে কঙ্কাল মিলবে’, জগদ্দলে ৬ বছর আগে দাদা’কে খুনের কথা স্বীকার করল দুই ভাই!

প্রতীকী চিত্র ।

প্রতীকী চিত্র ।

প্রথমে পুলিশ এদের পাগল বলে বিষয়টিকে গুরুত্ব দেয়নি কিন্তু দুই ভাই বারবার বলতে থাকে মাটি খুড়লে কঙ্কাল পাওয়া যাবে।

  • Last Updated :
  • Share this:

এসে#জগদ্দল: খুন হয়েছে ছ’বছর আগে । জানা গেল এতদিনে । তাও নিজেরাই থানায় এসে দোষ কবুল করে নিল দুই ভাই । ২০১৪ সালে ১০ ডিসেম্বর নিজের দাদাকে মেরে বাড়ির পেছনে পুঁতে দিয়েছিল দুই ভাই। বিবেকের তাড়নায় এতদিন পর দুই ভাই এসে জগদ্দল থানায় নিজেদের কৃতকর্মের কথা জানায় পুলিশকে। এরপর পুলিশ এসে মাটি খুঁড়ে নিপু শীলের কঙ্কাল উদ্ধার করে।

জানা গিয়েছে, পারিবারিক সম্পত্তির বিবাদের জেরে নিপু শীলকে খুন করেছিল তাঁর দুই ভাই, অপু শীল ও তপু শীল। এরপর এলাকা ছেড়ে চলে যায় দুই ভাই। কিন্তু মেজো ভাই, অপু শীল মাঝেমধ্যেই এই বাড়িতে আসত জঙ্গল পরিষ্কারের নাম করে। জঙ্গল পরিষ্কার করে চলে যেত। কিন্তু আজ দুই ভাই জগদ্দল থানায় এসে আত্মসমর্পণ করে । প্রথমে পুলিশ এদের পাগল বলে বিষয়টিকে গুরুত্ব দেয়নি কিন্তু দুই ভাই বারবার বলতে থাকে মাটি খুড়লে কঙ্কাল পাওয়া যাবে। এরপরই পুলিশ মাটি খুঁড়ে কঙ্কাল উদ্ধার করে।

এই নাটকীয় ঘটনায় এলাকার লোক থেকে পুলিশ, সবাই হতবাক। দাদাকে খুন করে এতদিন নিজেদের অনুশোচনায় ভুগছিল দুই ভাই। শেষে বিবেকের তাড়নায় তারা পুলিশকে বিষয়টি জানায়। পুলিশ মাটি খুঁড়ে কঙ্কাল বের করে ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে।

Published by:Simli Raha
First published:

Tags: Aarushi murder case, Jagaddal, Murder