Home /News /south-bengal /
Abhishek Banerjee in Asansol|| 'আসানসোলে ভোট মিটলেই দরজা খুলব, খেলা এখনও শুরু হয়নি', কীসের ইঙ্গিত দিলেন অভিষেক?

Abhishek Banerjee in Asansol|| 'আসানসোলে ভোট মিটলেই দরজা খুলব, খেলা এখনও শুরু হয়নি', কীসের ইঙ্গিত দিলেন অভিষেক?

Abhishek Banerjee, Shatrughan Sinha, Asansol byelection 2022: আসানসোলে শত্রুঘ্ন সিনহার নির্বাচনী প্রচারে শনিবার অংশ নিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

#আসানসোল: '১৬ তারিখ পদ্ম ফুল চোখে সর্ষে ফুল দেখবে। এই আসন কোনওদিন আমরা জিতিনি। ২০২২ সুযোগ এসেছে সেই সুযোগ হাতছাড়া করবেন না।' আসানসোলে শত্রুঘ্ন সিনহার নির্বাচনী প্রচারে অংশ নিয়ে আসানসোলের মানুষের কাছে অনুরোধ জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, 'যে ভাবে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়ছে, তাতে মানুষ ভাবছে একবার সুযোগ পেলে দেখিয়ে দিতাম বিজেপিকে। আসানসোল সেই সুযোগ পেয়েছে। ১২ তারিখ বিজেপি এমনিই ভোকাট্টা হয়ে যাবে। আমরা ভোটের প্রায় শেষ পর্যায়ে এসে গিয়েছি।' এমনকি ভোট মিটলেই দরজা খোলার ইঙ্গিতও দিয়েছেন তিনি।

বাবুল সুপ্রিয় আসানসোলে বিজেপির সাংসদ ছিলেন। তিনি ইস্তফা দিয়ে এখন তৃণমূলে। এ বারে লড়ছেন বালিগঞ্জ উপনির্বাচনে। এই নিয়ে নানা রাজনৈতিক আক্রমণ চলছে। এ প্রসঙ্গে অভিষেক বলেন, 'বাবুল সুপ্রিয় ইস্তফা দিয়ে বিজেপি ছেড়েছেন। গত বার বিজেপি বলেছিল ২০০ পার। চাকা আটকে গেল ৭০-এ। যাকে আশা করে জিতিয়েছিলেন। তিনি আশা পূরণ করতে পারেনি। কারণ বহিরাগতরা বাংলা দখল করতে চেয়েছিল। এই ভোট যাদের দম্ভ অহঙ্কার, তাদের বিরুদ্ধে। রোজ দাম বাড়াবে আর ভাববে মানুষ কিছু বলবে না। এটা আর চলবে না। যারা পদে পদে বাংলাকে শোষিত করেছে তার যোগ্য জবাব দিতে হবে। একটা সিবিআই, ইডি নোটিশ দিয়ে টিএমসিকে থামানো যাবে না। যারা আপনাদের থেকে ভোট নিয়ে গিয়ে প্রতিশ্রুতি পূরণ করেনি তাদের জবাব দিন।'

আরও পড়ুন: শিল্পাঞ্চলের উন্নতিই পাখির চোখ, নির্বাচনী প্রচার থেকে সুর চড়ালেন শত্রুঘ্ন সিনহা

তিনি আরও বলেন, 'পেট্রোল, ডিজেল, কেরোসিন, সরষের তেল দাম কী ছিল আর কী হল! মধ্যপ্রদেশে সাংবাদিকদের ওপর অত্যাচার, ইউপিতে নারীদের ওপর অত্যাচার, সিনেমা নিয়ে রাজনীতি করছে৷ মহামারীর বাজারে সিনেমা করমুক্ত আর প্যারাসিটামল কর বসিয়ে দিয়েছে। এদের জবাব দিতে হবে।'

আরও পড়ুন: মাটি ফুঁড়ে উঠলেন 'মহাদেব', কোথায় ঘটল এমনটা? এলাকায় ব্যাপক চাঞ্চল্য...

এ দিন আসানসোলের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের নির্বাচনী প্রচারে অংশ নিয়েছিলেন রবিশঙ্কর প্রসাদ। সেই প্রসঙ্গে অভিষেক বলেন, 'রবিশঙ্কর প্রসাদ, বিপ্লব দেব এসে বসে আছেন। আগে বিপ্লব দেব ত্রিপুরা সামলান। ত্রিপুরায় বেকারত্ব হার ১৫.৪%. পরে বাংলায় আসবেন। ত্রিপুরায় বিরোধীদের ওপর আক্রমণ করছেন। আর বিপ্লব দেব এখানে এসে শান্তির বাণী শোনাচ্ছেন। মানুষ জানে ওখানে গণতন্ত্র ভূলুণ্ঠিত। আসানসোল দক্ষিণ কেন্দ্রের এমএলএ-কে জেতার পর অণুবীক্ষণ যন্ত্রে দেখা যায়নি৷ তাঁর চেয়ে সায়নী ঘোষ বেশীবার এসেছেন। আমরা চেয়েছিলাম কালো টাকা ধ্বংস হোক৷ কিন্তু গরীবের চোখে জল ফেলে নয়। শ্রীলঙ্কার চেয়ে বিশগুণ খারাপ অবস্থা দেশের করেছে নরেন্দ্র মোদি। আমাদের স্লোগান এখন চুরি করছে।

অভিষেকের কোথায়, 'খেলা এখনও শুরু হয়নি৷ দাঁড়িয়ে দেখুন, আসানসোল শেষ হোক। তারপর দরজা খুলব। দেখুন কে কে আসে। কে কে জেতে। আসানসোলে দিল্লি থেকে নেতাদের এনেছেন। কারণ এমপি ইস্তফা দিয়ে চলে গিয়েছেন। তাই গায়ে লেগেছে। প্রতারণায় পা দেবেন না। বাবুল সুপ্রিয়ের মেরুদণ্ড সোজা৷ তাই ইস্তফা দিয়ে সরে গিয়েছে। বাম-বিজেপি-কংগ্রেস সবাই তলায় তলায় সেটিং। আমরা আত্মসম্মান বিক্রি করিনি। যত ক্ষমতা আছে বিজেপি প্রয়োগ করুক। আমরা এক ইঞ্চি জমি ছাড়ব না।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Abhishek Banerjee, Shatrughan Sinha

পরবর্তী খবর