Home /News /south-bengal /
Latest Bangla News|| মাটি ফুঁড়ে উঠলেন 'মহাদেব', কোথায় ঘটল এমনটা? এলাকায় ব্যাপক চাঞ্চল্য...

Latest Bangla News|| মাটি ফুঁড়ে উঠলেন 'মহাদেব', কোথায় ঘটল এমনটা? এলাকায় ব্যাপক চাঞ্চল্য...

সংগৃহীত প্রতীকী ছবি।

সংগৃহীত প্রতীকী ছবি।

Lord Shivlinga found in Jhargram: মাটির নীচ থেকে উঠে এলেন মহাদেব, ব্যাপক চাঞ্চল্য ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের বালিভাষায়। এলাকায় চাঞ্চল্য ছড়ালেও খুশি এলাকার ‌মানুষজন-সহ মহাদেবের ভক্তগন।

  • Share this:

    #ঝাড়গ্রাম: মাটির নীচ থেকে উঠে এলেন মহাদেব, ব্যাপক চাঞ্চল্য ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের বালিভাষায়। এলাকায় চাঞ্চল্য ছড়ালেও খুশি এলাকার ‌মানুষজন-সহ মহাদেবের ভক্তগন। মাটির নীচ থেকে শিবলিঙ্গের উত্থানে শিবলিঙ্গ দর্শনের জন্য ভিড় জমছে এলাকা।স্থানীয় মানুষজন থেকে অন্য গ্রামের বাসিন্দারাও আসছেন মহাদেব দর্শনে। শুরু হয়েছে পূজো অর্চনাও।

    স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, গতকাল হঠাৎ করে সাঁকরাইল ব্লকের বালিভাষা গ্রামের বাসিন্দা মনোরঞ্জন মাহাতো নামে এক ব্যক্তির বাড়ির খামারে আচমকা ফাটল দেখতে পান পরিবারের ‌সদস্যরা। সাধারণত এই ছোটো ফাটলটি দেখে প্রথমে কিছুই বুঝতে পারেননি পরিবারের সদয়রা। কিন্তু সেই ফাটল ধীরে ধীরে বাড়তে থাকে। শেষে শিবলিঙ্গের দেখা মেলে।

    আরও পড়ুন: ব্যস্ত সময়ে ভিড় ট্রেনের কামরায় সওয়ারি বিরাট ঘোড়া! মুহূর্তে ভাইরাল ছবি...

    ঘটনার কথা জানাজানি হতেই এলাকায় ভিড় জমতে শুরু করে। ছুটে আসেন আশেপাশের বাসিন্দারা। ফুল বেলপাতা দিয়ে পুজার্চনাও শুরু হয়। জানা গিয়েছে, এলাকায় মহাদেবের কোনও মন্দির নেই। মন্দির ‌হওয়ায় খুশি এলাকার বাসিন্দারা।

    Raju Singh

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Jhargram

    পরবর্তী খবর