Home /News /south-bengal /
Haldia News: গলায় মাদুলি ঝোলালেই পালাবে করোনা! হলদিয়ার গ্রামে ব্যবসা চলছে ভালই

Haldia News: গলায় মাদুলি ঝোলালেই পালাবে করোনা! হলদিয়ার গ্রামে ব্যবসা চলছে ভালই

Haldia: বাড়ির ভেতরে একটা মাদুলি ঝুলিয়ে রাখার সঙ্গে সঙ্গে গলাতেও একটা মাদুলি পরতে হবে। তা হলেই করোনাভাইরাস দূরে চলে যাবে! দাবি ওই ব্যক্তির।

  • Share this:

#হলদিয়া: করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে হলদিয়ায় চলছে মাদুলি কেনাবেচা। আর তা দেখেই অনেকে প্রশ্ন তুলেছেন, এবার কি তবে করোনা তাড়াতে ভরসা মাদুলি! করোনার জন্য অব্যর্থ দাওয়াই মাদুলি- এই মর্মে বিজ্ঞাপনী প্রচারকে সামনে রেখেই মাদুলি বিক্রি চলছে হলদিয়ার গ্রামে গ্রামে।

'গলায় মাদুলি ঝোলান, আর করোনা থেকে সেরে উঠুন।' এটাই স্লোগান। আর এই স্লোগানকেই সাইন বোর্ডে লিখে প্রকাশ্যে টাঙিয়েও দিয়েছেন হলদিয়ার সুতাহাটার সৈয়দ আবদুল কাদের নামে এক ব্যক্তি। যিনি দাবি করছেন- বাড়ির ভেতরে একটা মাদুলি ঝুলিয়ে রাখার সঙ্গে সঙ্গে গলাতেও একটা মাদুলি পরতে হবে। তা হলেই করোনাভাইরাস দূরে চলে যাবে!

আরও পড়ুন- সন্দেহের বশে প্রকাশ্যে মহিলার চুল কেটে মারধর! ঘটনা ঘিরে তুমুল চাঞ্চল্য

৭৭ বছরের আবদুল কাদেরের অদ্ভুত দাবিতে সাড়া দিচ্ছেন গ্রামের মানুষজন। লোকজন আসছেন এবং তাঁর বাড়ি থেকে মাদুলি কিনে নিয়েও যাচ্ছেন। নিউজ এইট্টিন বাংলাকে নিজের বাড়িতে বসেই আজ তিনি সেই কথা জানিয়েছেন। মাদুলির দাম এক হাজার থেকে ১৫ টাকা পর্যন্ত ধার্য রেখেছেন তিনি। দরিদ্র মানুষদের দামে ছাড় দিয়ে কম টাকায়ও নিচ্ছেন বলে তিনি জানিয়েছেন।

আরও পড়ুন- নাবালিকার মায়ের সঙ্গে প্রেম এবং যোগসাজস করে ধর্ষণ! গ্রেফতার মা ও ধর্ষক

তাঁর দাবি, লোকজন বিশ্বাস করুন বা না করুন, তাঁর দেওয়া এই মাদুলি করোনা রুখতে অব্যর্থ মহৌষধী। তিনি জোর গলায় দাবি করছেন, এই মাদুলি গলায় ঝোলালে করোনা থেকে সেরে উঠবে যে কেউ। যদিও করোনা ঠেকাতে মাদুলি তথ্য ভুল বলেই দাবি করছেন চিকিৎসক এবং বিজ্ঞান কর্মীরা। যুক্তিবাদীদের কথায়, মাদুলির বিষয়টি একেবারেই বুজরুকি!

Published by:Suman Majumder
First published:

Tags: Coronavirus, COVID-19, Haldia, Haldia news

পরবর্তী খবর