Home /News /south-bengal /
Bizzare: দেড় বছর ধরে সুড়ঙ্গ খুঁড়ছে প্রতিবেশী! গুপ্তধন না অন্য কিছু, থানা পুলিশ করতেই এল চমকপ্রদ তথ্য

Bizzare: দেড় বছর ধরে সুড়ঙ্গ খুঁড়ছে প্রতিবেশী! গুপ্তধন না অন্য কিছু, থানা পুলিশ করতেই এল চমকপ্রদ তথ্য

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Bizzare: স্থানীয় সূত্রে খবর, দেগঙ্গা আজিজ নগরে একটি পোড়ো বাড়িতে বছর দেড়েক ধরে সুড়ঙ্গ তৈরির কাজ শুরু হতেই কৌতুহল সৃষ্টি হয় প্রতিবেশীদের মনে, গোপনীয়তা অবলম্বন করে সুড়ঙ্গ তৈরির কাজ করেন।

  • Share this:

    #দেগঙ্গা: একের পর এক অদ্ভুত দাবি। কেউ বলছেন চলছে গুপ্তধনের সন্ধান, আবার উঠছে অন্য দাবিও। বাড়ির মালিককে নাকি তান্ত্রিক উপদেশ দিয়েছেন, মাটি খুঁড়ে ফেলতে, কারণ ওই বাড়ির মাটির তলায় পোঁতা আছে নরকঙ্কাল! এমনই এক অবাক করা ঘটনা ঘটেছে দেগঙ্গার আজিজ নগরে।

    স্থানীয় সূত্রে খবর, দেগঙ্গা আজিজ নগরে একটি পোড়ো বাড়িতে বছর দেড়েক ধরে সুড়ঙ্গ তৈরির কাজ শুরু হতেই কৌতুহল সৃষ্টি হয় প্রতিবেশীদের মনে, গোপনীয়তা অবলম্বন করে সুড়ঙ্গ তৈরির কাজ করেন। প্রতিবেশীদের অভিযোগ গুপ্তধনের সন্ধানে রাতের অন্ধকারে গোপনীয়তার সঙ্গে এই সুড়ঙ্গ তৈরির কাজ করেন। অন্য দিকে বাড়ির মালিক তরুণ কান্তি চৌধুরীর দাবি তান্ত্রিকদের কাছে তিনি জানতে পেরেছিলেন বাড়ির মধ্যে পোঁতা আছে নর-কঙ্কাল, তার সন্ধানে এই সুড়ঙ্গ তৈরি চিন্তাভাবনা।

    প্রতিবেশীরা অভিযোগ করেন থানায় আর তাতেই পুলিশ প্রশাসন এলাকায় গিয়ে সুড়ঙ্গ তৈরীর কাজে বাধা দেন। প্রতিবেশীদের অবশ্য দাবি, অমাবস্যা, পূর্ণিমার রাতে গা-ছমছম করা পরিবেশে বিভিন্ন তান্ত্রিকদের আনাগোনা হয় এই এলাকায়। যা নিয়ে আরও সন্দেহ দানা বাঁধে প্রতিবেশীদের মনে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Bizzare

    পরবর্তী খবর