Home /News /south-bengal /
Duare Sarkar: নিষিদ্ধ পল্লীর বাড়ি বাড়ি গিয়ে বাউল গান! দুয়ারে সরকারের অভিনব প্রচার শুরু

Duare Sarkar: নিষিদ্ধ পল্লীর বাড়ি বাড়ি গিয়ে বাউল গান! দুয়ারে সরকারের অভিনব প্রচার শুরু

Duare Sarkar: একেবারে অভিনব প্রচার শুরু দুয়ারে সরকারের। সরকারের। লোকশিল্পীদের নিয়ে বাউল গানের মাধ্যমে দুয়ারে সরকারের প্রচার শুরু হল।

  • Share this:

#দক্ষিণ ২৪ পরগনা: একেবারে অভিনব প্রচার শুরু দুয়ারে সরকারের। লোকশিল্পীদের নিয়ে বাউল গানের মাধ্যমে দুয়ারে সরকারের প্রচার শুরু হল। নিষিদ্ধ পল্লীর বাড়ি বাড়ি পৌঁছে অভিনব প্রচার শুরু করলো ডায়মন্ড হারবার টাউন যুব তৃণমূল কংগ্রেস। আজ থেকেই শুরু হয় এই অভিনব কায়দায় প্রচার।

ডায়মন্ড হারবার ১০ নম্বর ওয়ার্ডের নিষিদ্ধ পল্লীতে বাউল গানের মাধ্যমে দুয়ারে সরকারের প্রচার করা হয় আজ। মূলত টাউন যুব তৃণমূল কংগ্রেসের যুগ্ম কনভেনার সৌমেন তরফদারের উদ্যোগে এই অভিনব উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানানো হয়। পাশাপাশি রাজ্য সরকারের যে প্রকল্পগুলি রয়েছে, সেগুলিও বাউল গানের মাধ্যমে তুলে ধরা হয় সাধারণের কাছে। এমনকি দুয়ারে সরকার শিবিরে গিয়ে যাতে কোনও রকমভাবে সাধারণ মানুষের সমস্যা বা প্রতারণার স্বীকার না হতে হয় সে বিষয়েও সচেতন করা হয় বাউল গানের মাধ্যমে।

আরও পড়ুন- এবার কি বুথ ভিত্তিক আবেদনপত্র? দুয়ারে সরকার ক্যাম্পের ভিড় এড়াতে নয়া ফর্মুলা মুখ্য সচিবের

duare sarkar

আরও পড়ুন- লক্ষ্মীর ভাণ্ডার-এর লাইনে দাঁড়ানো মহিলাদের ফর্ম ভরছেন বিজেপি নেতারা! তৃণমূলের কটাক্ষ, 'নির্লজ্জ

এদিন ডায়মন্ড হারবার পুরসভার প্রাক্তন চেয়ারম্যান মীরা হালদার, ডায়মন্ড হারবার টাউন যুব তৃণমূল কংগ্রেসের যুগ্ম কনভেনার সৌমেন তরফদারের নেতৃত্বে লোকশিল্পীরা ডায়মন্ড হারবার পুরসভার ১০ নং ওয়ার্ডে বাড়ি বাড়ি পৌঁছে প্রচার শুরু করেন। নিষিদ্ধ পল্লীতেও প্রচার করেন তাঁরা। অন্যদিকে আগামী দিনেও ডায়মন্ড হারবার পুরসভার প্রতিটি ওয়ার্ডে বাড়ি বাড়ি পৌঁছে বাউল গানের মাধ্যমে দুয়ারে সরকারের প্রচার চালানো হবে বলেও জানান টাউন যুব তৃণমূল কংগ্রেসের যুগ্ম কনভেনার সৌমেন তরফদার। আর এমন অভিনব প্রচার দেখে খুশি এলাকার মানুষও।

 আনিশ উদ্দিন মোল্লা

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Duare Sarkar